এবার একই ছবিতে সিয়াম-মিম


Published: 2019-10-01 20:50:49 BdST, Updated: 2019-10-18 21:50:50 BdST

শোবিজ লাইভঃ বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ও ব্যস্ত নায়ক সিয়াম আহমেদ। নায়িকাদের মধ্যেও সুসময় পার করছেন লাক্স সুপারস্টার বিদ্যা সিনহা মিম। এবার এই দুজন তারকাকে দেখা যাবে আসন্ন এিটি সিনেমায়।

সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত হলেও সিনেমার নাম ঠিক হয়নি। তবে জানা গেছে, চলতি মাসের ২৬ তারিখ থেকে ছবির শুটিং শুরু হবে।আর সিনেমাটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা রায়হান রাফি।

তিনি জানান, গত রোববার রাতে মিম ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এবং সিয়ামের সাথে সিনেমাটির সম্পর্কে কথা হলেও এখনো চুক্তি হয়নি। তবে সিনেমাটিতে সিয়াম অভিনয়ের ব্যাপারে তিনি রাজি হয়েছেন।

পরিচালক রায়হান রাফি আরও বলেন, ‘সিয়াম চিত্রনাট্যটি পড়ে কাজ করার ব্যাপারে মত দিয়েছেন। আসন্ন দু-এক দিনের মধ্যেই চুক্তিবদ্ধ হয়ে যাবেন এ নায়ক। সিয়ামও বলেছেন সিনেমাটির ব্যাপারে আগ্রহী তিনি।

রাফির নতুন সিনেমাতেও চুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন মিম। তিনি বলেন, ‘গত রোববার রাতে চুক্তি করেছি। রাফির পরিচালনায় প্রথম কাজ করলাম 'পরান' ছবিতে। দারুণ অভিজ্ঞতা হয়েছে। আশা করছি নতুন ছবিটিও ভাল হবে।' প্রথমবারের মতো রায়হান রাফির পরিচালনায় সেপ্টেম্বর মাসের শেষ দিকে ‘পরান’ ছবির শুটিং শেষ করেছেন বিদ্যা সিনহা সাহা মিম। এই ছবিতে তার বিপরীতে আছে দুই নায়ক ইয়াশ রোহান ও শরিফুল রাজ।

সিনেমাটির গল্প প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফি জানান, সীমান্তবর্তী অঞ্চলের একটি বাস্তব ঘটনাকে ঘিরে এই সিনেমার গল্পটি সাজানো হয়েছে।

ঢাকা, ০১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।