অভিনেত্রী জয়া আহসানের নতুন দায়িত্ব গ্রহণ


Published: 2019-10-05 18:32:40 BdST, Updated: 2019-10-18 21:47:31 BdST

শোবিজ লাইভঃ এপার-ওপার দুই বাংলারই জনপ্রিয় একটি মুখ জয়া আহসান। বিভিন্ন চরিত্রে অভিনয় করে বাজিমাত করতে তার জুড়ি মেলা ভার। দর্শক, ফ্যান ফলোয়াররা সবসময় অপেক্ষায় থাকেন কবে কখন তার নতুন কোন সিনেমা আসবে। সম্প্রতি তিনি প্রসেনজিৎসহ আরও বেশ ক’জন অভিনেতার বিপরীতে কিছু সিনেমায় কাজ করেছেন।

এরই মধ্যে জানান নতুন তথ্য। নতুন একটি দায়িত্ব পালন করতে যাচ্ছেন এই অভিনেত্রী।ডিবিএল সিরামিকস লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন অভিনেত্রী জয়া আহসান।

গত ৩ অক্টোবর রাজধানীর গুলশানের একটি স্বনামধন্য হোটেলে জাঁকজমক এক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জয়া আহসানের নাম ঘোষণা করা হয়।

অনুষ্ঠানটিতে জয়া আহসানসহ ডিবিএল সিরামিকস থেকে এম এ কাদের, ডিজিএম, প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট; এম আবু হাসিব রন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর; বায়েজিদ বাশার, হেড অব সেলস এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সেখানে জয়া বলেন, ‘সিরামিক টাইলস ব্র্যান্ড ডিবিএল সিরামিকসের ব্র্যান্ড এম্বাসেডর হতে পেরে আমার খুবই ভালো লাগছে। এই কোলাবোরেশনের মাধ্যমে দেশের মানুষকে খুব ভালো কিছু উপহার দেওয়াই আমাদের লক্ষ্য।’

খুব শিঘ্রই প্রতিষ্ঠানটির হয়ে বিজ্ঞাপনে দেখা যাবে অভিনেত্রী জয়া আহসান কে।

ঢাকা, ০৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।