সাল্লু ভাই: যৌনতা আর বিয়ে কোনটাই এখনও জীবনে ঘটেনি!


Published: 2019-10-10 20:10:23 BdST, Updated: 2019-10-22 20:49:47 BdST

শোবিজ লাইভঃ অনেক জল্পনা আর কল্পনার অবসান হলো। তাও অনেকটা বেকায় পড়ে মুখ খুললেন। বিষয়টি নিয়ে তোলপাড় চলছে সারা দুনিয়ায়। যিনি মুখ খুললেন তিনি আর কেউ নন আপনার আমার পরিচিত মুখ সালমান খান।

তিনি ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের শেষ নেই তার ভক্তদের। বলিউডের এলিজেবল ব্যাচেলর বলা হয় তাকে। একাধিক নারীর সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হয়েছেন অনেক বার। তবুও থেমে নেই। গতি দুর্বার।

তার এসের তালিকা অনেক লম্বা। শ্বরিয়া রাই, সংগীতা বিজলানি, সোমি আলী, স্নেহা উলাল, ক্যাটরিনা কাইফ, জেরিন খান, লুলিয়া এমনই দীর্ঘ সালমান খানের প্রেমিকার তালিকা।

তবে তিনি কিন্তু এখনও আনমেরিট। বিয়ের পিঁড়িতে বসেননি সাল্লু ভাই। এনিয়ে কৌতুহলের শেষ নেই।

সাংবাদিকদের মুখোমুখি হলে এখনো বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় তাকে। মজার ছলেই উত্তর দেন সালমান খান। কিন্তু এবার আর বিয়ে নিয়ে নয়, তার কাছে জানতে চাওয়া হয় তার যৌন জীবন সম্পর্কে। অনেকটাই বেকায় পড়েন তিনি।

তখন বলিউড সুপারস্টার সালমান খান বলেন, ‘যৌনতা আর বিয়ে এর কোনটাই এখনও আমার জীবনে ঘটেনি। এখনো সিঙ্গেল লাইফ পার করছি। বেশ আছি একা।’ মন্দ নয়। টেনশন হীন।

সম্প্রতি ‘ফ্রেকি আলি’-র ট্রেলর লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়ে ছিলেন সালমান খান। সেখানে তাকে সাংবাদিকদের প্রশ্নের মুখের পড়েন তিনি।

আর তার জবাবে সালমান বললেন, ‘সেক্স আর বিয়ে কোনটাই আমার জীবনে এখনও ঘটেনি। আর বিয়ে করলে সেটা সকলকে জানিয়েই করবো।’

এক দশকের বেশি সময় ধরে সালমান ভারতের মোস্ট এলিজেবল ব্যাচেলার। তাই সাংবাদিকদের মুখোমুখি হলেই বিয়ের প্রশ্নটা তার জন্য কমন। তিনিও বরাবরই মজা করেই এই প্রশ্নের উত্তর দেন। ভক্তরাও মজা পান তার কথা বার্তায়।

ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।