আইয়ুব বাচ্চুর বিখ্যাত গানগুলো গাইবেন ‘পাওয়ার অব লেজেন্ডস’


Published: 2019-10-16 20:47:54 BdST, Updated: 2019-11-18 04:44:01 BdST

শোবিজ লাইভঃ এ দেশীয় ব্যান্ড সংগীতের কিংবদন্তি আইয়ুব বাচ্চু। গান গাওয়ার পাশাপাশি এলআরবি ব্যান্ডের হয়ে গিটার হাতে তিনি ছিলেন অনবদ্য একজন। তার গান মন ভরিয়েছে কোটি মানুষের। সেই তিনি আজ জীবনের ওপারে। কিন্তু ভক্তরা আগলে রেখেছে তার গান, গিটারের সুর ও তার জন্য অসীম ভালোবাসা-শ্রদ্ধা।

আসছে ১৮ অক্টোবর আইয়ুব বাচ্চুর প্রথম মৃত্যুবার্ষিকী। তার স্মরণে নাগরিক টিভির নিয়মিত অনুষ্ঠান ‘মিউজিক ক্যাফে’-কে সাজানো হয়েছে ভিন্নভাবে। পর্বটি আইয়ুব বাচ্চুকে উৎসর্গও করা হয়েছে। নতুন ব্যান্ড দল ‘পাওয়ার অব লেজেন্ডস’ এখানে গান গাইবে।

‘পাওয়ার অব লেজেন্ডস’ ব্যান্ডের লাইনআপে রয়েছেন: ভোকাল ও গিটার- বিজয় মামুন, কীবোর্ড-তাহসির, বেজ- নমন, ড্রামস-রিয়াদ এবং গিটার-হৃদয়।

বিশেষত, প্রয়াত শিল্পীদের গানগুলোকেই কভার করার মধ্যে দিয়েই নিজেদের পথচলা সাজাচ্ছে ‘পাওয়ার অব লেজেন্ডস’। একারণেই ‘মিউজিক ক্যাফে’তে তারা গাইবেন আইয়ুব বাচ্চুর কালজয়ী বিখ্যাত কিছু গান।

অনুষ্ঠানটি আগামী ১৮ অক্টোবর রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত সরাসরি সম্প্রচারিত হবে।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।