দীপিকার ছোটবেলার যে ছবি নিয়ে তোলপাড়


Published: 2019-11-04 13:14:36 BdST, Updated: 2019-11-22 07:52:45 BdST

শোবিজ লাইভ: সামাজিক যোগাযোগের মাধ্যম সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একটি ঘুমন্ত শিশুর দুটি ছবি পোস্ট করেছেন দীপিকা পাড়ুকোন। দীপাবলি উপলক্ষে শিশুটির ছবি পোষ্ট করেন তিনি। ছবির ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘post diwali celebration’। ছবিটি তার ছেলেবেলার ছবি বলেই মনে করছেন অনেকে।

ছবিটি পোষ্টের পর তা রীতিমতো ভাইরাল হয়ে উঠে। শুরু হয় ভক্তদের নানা অভিমত দেয়ার প্রতিযোগিতা। সোশ্যাল মিডিয়ায় ছবি পোষ্ট করতেই তাতে "আদুরে" মন্তব্য করেন দীপিকার স্বামী।

যদিও এবিষয়ে দীপিকা কিছুই লেখেননি। তবে নেটিজেনদের প্রশ্ন এমন ছবি পোস্ট করে কী ইঙ্গিত দিচ্ছেন দীপিকা? তবে কি দীপিকা মা হতে চলেছেন? অনেকে আবার প্রিয় অভিনেত্রীকে আগাম শুভেচ্ছাও জানিয়ে দিয়েছেন।

এদিকে, দীপাবলি উপলক্ষে বলিউডের কমবেশি সব তারকাই বিভিন্ন সেলিব্রেশনে অংশ নিলেও দেখা যায়নি দীপিকা-রণবীর জুটিকে। তারা দীপাবলি কীভাবে কাটিয়েছেন সেই ছবি দেখার জন্য উৎসাহের অন্ত নেই তাদের ভক্তদের মধ্যে। অনেকেই মনে করছেন দীপিকা মা হতে চলেছেন আর সেকারণেই আপাতত তাকে প্রকাশ্যে সেভাবে দেখা যাচ্ছে না।

 

ঢাকা, ০৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।