বুবলীকে বিয়ে নিয়ে যা বললেন শাকিব খান


Published: 2020-02-23 18:56:20 BdST, Updated: 2020-04-07 10:37:13 BdST

শোবিজ লাইভঃ ঢাকাই সিনেমার শীর্ষনায়ক এক নায়কের নাম শাকিব খান ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর প্রেম নিয়ে গুঞ্জন চলছে অনেকদিন থেকেই। আবার অনেকেই দাবি তুলেছেন বুবলী গর্ভবতী। সন্তান জন্মদানের জন্যই তিনি বিদেশ পাড়ি দিয়েছেন বলে গুঞ্জন উঠেছিলে কিছুদিন পূর্বে।

এখানেই শেষ নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। এমন সংবাদও প্রচার করেছে কোনো কোনো গণমাধ্যম। তবে বুবলীর পারিবারিক সূত্রে জানা যায়, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী। তার লন্ডন যাওয়ার খবর নিশ্চিত নয়।

তার পারিবারিক সূত্র হতে জানা যায়, ব্যক্তিগত কারণেই মিডিয়ার ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে ছাড়া কারও সঙ্গেই তেমন যোগাযোগ রাখছেন না এই নায়িকা। শাকিব-বুবলীকে ঘিরে এমন গুঞ্জনে ভীষণ চটেছেন নায়ক শাকিব।

এই প্রসঙ্গে এবার মুখ খুলেছেন শাকিব খান। গণমাধ্যমকে শাকিব খান জানিয়েছেন, ‘বুবলী কেন নিজেকে আড়ালে রেখেছে তা আমি জানি না। তার সঙ্গে আমার প্রেমের যে গুঞ্জন উঠেছে তা মিথ্যা। বুবলী আমার ভালো একজন বন্ধু ও সহঅভিনেত্রী ছাড়া আর কিছুই না।’

এসময় শাকিব আরও বলেন, চলতি বছরেই বিয়ে করতে যাচ্ছেন তিনি। তবে মিডিয়ার কোনো মেয়েকে বিয়ে করবেন না তিনি। এবার বিয়ে করলে মিডিয়ার বাইরের কাউকেই বিয়ে করবেন।

অপু বিশ্বাসের সঙ্গে ছাড়াছাড়ির পরে আবারও বিয়ের পিঁড়িতে বসতে চান শাকিব একথা স্বীকার করেছেন। শাকিবের বাবা-মা তার জন্য পাত্রীও খুঁজছেন। শাকিব খান জানান, ‘বিয়ে তো করতে চাই। আমার পছন্দ মতো পরহেজগার ও স্বামীভক্ত পাত্রী পেলে বিয়ে করবো। যে কাজ শেষে বাসায় ফিরলে আমার যত্ন নিবে। মা-বাবা এমন পাত্রীর খোঁজ করছেন। পাত্রী পেলেই বিয়ে।’

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।