না ফেরার দেশে বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ


Published: 2020-03-02 17:29:00 BdST, Updated: 2020-03-29 20:10:55 BdST

শোবিজ লাইভঃ আর ফিরবেন না প্রখ্যাত সুরস্রষ্টা সেলিম আশরাফ। রবিবার দিনগত রাত ৩টায় পরপারে পারি জমান দেশাত্মবোধক গান “যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তি সেনা” সহ অনেক জনপ্রিয় গানের এই সুরকার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি স্টেটাসে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী বিশিষ্ট কণ্ঠশিল্পী আলম আরা মিনু।

কয়েক বছর ধরেই অসু্স্থ্যতায় ভুগছিলেন বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ। গত বছরের ফেব্রুয়ারিতে শ্বাসকষ্ট, রক্ত ও কিডনি সমস্যার মাত্রা বেড়ে যাওয়ায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিল।

এর আগে ২০১৮ সালের সেপ্টেম্বরে চেন্নাইয়ে শ্রীরাম মেডিকেল সেন্টারে ১৩দিন চিকিৎসা শেষে দেশে ফেরেন এই সুরকার। চিকিৎসা নিয়ে বেশ অর্থ অভাবে পড়েছিলেন। পরে তার পাশে দাঁড়ান প্রধানমন্ত্রী, করে দিয়েছিলেন ১০লক্ষ টাকার একটি সঞ্চয়পত্র।

চলতি বছরের শুরুর দিকে তিনি আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তার চিকিৎসা সহায়তায় এগিয়ে আসেন সাবিনা ইয়াসমীন ও সৈয়দ আব্দুল হাদী। পাশে দাঁড়ান অসুস্থ এন্ড্রু কিশোরও। কিন্তু এবার তিনি অসুস্থতার সঙ্গে লড়াই করে হেরে গেলেন। চলে গেলেন না ফেরার দেশে।

সেলিম আশরাফ ‘যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তিসেনা’ এবং ‘এই যাদুটা যদি সত্যি হয়ে যেতো’সহ বেশ জনপ্রিয় গানের সুরস্রষ্টা।

ঢাকা, ০২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।