শুরু হয়েছে জয় বাংলা কনসার্টের রেজিস্ট্রেশন


Published: 2020-03-04 11:01:36 BdST, Updated: 2020-03-29 21:05:23 BdST

শোবিজ লাইভঃ বঙ্গবন্ধু শততম জন্মবর্ষকে ঘিরে এবার ভিন্নমাত্রার আয়োজন থাকবে জয় বাংলা কনসার্টে। সেন্টার অব রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) প্রতিষ্ঠান ইয়াং বাংলার তত্ত্বাবধায়নে ষষ্ঠবারের মত আয়োজন হতে যাচ্ছে ‘জয় বাংলা কনসার্ট’।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের গুরুত্ব সম্পর্কে তরুণ প্রজন্মকে অবগত করার লক্ষ্যে বিগত ৫ বছর ধরে আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে আসছে জয় বাংলা কনসার্ট।

মুজিববর্ষে এসে ষষ্ঠতম আয়োজনে স্বাধীন বাংলা বেতারে প্রচারিত স্বাধীনতার গান গেয়ে মঞ্চ মাতাবে দেশের জনপ্রিয় ব্যান্ড দলগুলো। সেই সঙ্গে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ এবং মুক্তিযুদ্ধ ভিত্তিক গ্রাফিকাল রিপ্রেজেন্টেশন থাকছে কনসার্টে।

৭ মার্চের এবারের আয়োজনে দুপুর ১টা থেকে রাত ১১টা পর্যন্ত থাকছে আরো বেশ কিছু ভিন্নমাত্র ও চমক। যেখানে অংশ নেবে দেশের জনপ্রিয় ব্যান্ডদল এফ মাইনর ব্যান্ড, মিনার রহমান, ভাইকিং, এভোয়েড রাফা, ক্রিপটিক ফেইট, লালন, শূণ্য, আরবোভাইরাস, চিরকুট, নেমেসিস এবং ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ড।

এবার রেজিস্ট্রেশনের জন্য পাসপোর্ট সাইজের ছবি, ফটো আইডির সফট কপি নিয়ে অনলাইনে রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশনের সময় খেয়াল রাখতে হবে আপনার ফটো আইডিতে থাকা পরিচয়পত্রের নামের সঙ্গে যেন রেজিস্ট্রেশনের জন্য প্রদান করা আপনার নামের সম্পূর্ণ মিল থাকে।

রেজিস্ট্রেশনের জন্য প্রথমে এই লিংকটিতে ক্লিক করুন- https://ticket.youngbangla.org/ এবার মুজিববর্ষে আপনি কি অঙ্গীকার করছেন তা লিখুন। শর্তাবলীগুলো পড়ে ‘একস্পেট’ চাপুন।

এবার নিচের ফরমে দেখা তথ্যগুলো পূর্ণ করুন। ফটো আইডি হিসেবে আপনার কলেজের আইডি কার্ড, জাতীয় পরিচয়পত্র, পাসপোর্টের কপি বা ড্রাইভিং লাইসেন্সের কপি ব্যবহার করুন। সবকিছু সঠিকভাবে পূরণ হয়ে গেলে ‘সাবমিট অ্যান্ড গেট ফ্রি টিকেট’ অপশনে ক্লিক করুন।

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।