অনির্দিষ্ট সময়ের জন্য পিছিয়ে আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠান!


Published: 2020-03-06 19:39:45 BdST, Updated: 2020-03-29 20:05:51 BdST

লাইভ ডেস্কঃ অনির্দিষ্ট সময়ের জন্য পিছিয়ে গেলো ‘ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড ২০২০’ বা ‘আইফা অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। করোনা ভাইরাস আতঙ্কে অনুষ্ঠান পিছানো হয়েছে বলে ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি। এক প্রেস বিবৃতিতে এই খবর নিশ্চিত করেন তারা।

আইফা ২০২০- এর বর্ণাঢ্য আসরটি মার্চ মাষের শেষের দিকে মধ্যপ্রেদেশে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে শুক্রবার আইফা কর্তৃপক্ষের এক প্রেস বিবৃতিতে বলা হয়েছে, সকল মানুষের স্বাস্থ্য-সুরক্ষার কথা বিবেচনা করে এবং মধ্যপ্রদেশ সরকারের সঙ্গে আলোচনা করে আইফা কর্তৃপক্ষ ‘আইফা অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এছাড়াও এই অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যক্তিত্বদের সম্মিলিত সিদ্ধান্তেই এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান পেছানোর সিদ্ধান্ত নিয়েছে বলে আইফা কর্তৃপক্ষ জানিয়েছে। পরবর্তীতে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের নির্দিষ্ট সময় জানানো হবে বলেও সূত্রটি জানায়।

এই বছর আইফা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সালমান খান। ফিল্মফেয়ারের মঞ্চে আগেই বাজিমাত করেছেন রণবীর-আলিয়ার ‘গালি বয়’। আইফার আসরে ১২টি বিভাগে মনোনয়নের সঙ্গে পুরস্কারের দৌঁড়ে এগিয়ে রয়েছে পরিচালক জোয়া আখতারের এই সিনেমা।

ঢাকা, ০৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।