কলকাতার দর্শনা এবার বাংলাদেশের সিনেমায়


Published: 2020-03-09 22:52:19 BdST, Updated: 2020-04-07 22:17:27 BdST

শোবিজ লাইভঃ সুন্দরবনকে জলদুস্যদের থেকে মুক্ত করার অভিযানের গল্প নিয়ে তৈরী হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’ নামের একটি বাংলা সিনেমা। এরই মধ্যে এই সিনেমার কাজ শুরু হয়ে গেছে। এই সিনেমাটি পরিচালনা করছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন।

এই সিনেমায় নতুন করে যুক্ত হলেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। এ প্রসঙ্গে দীপংকর দীপন জানান, এরই মাঝে এই সিনেমায় কাজ শুরু করেছেন দর্শনা বণিক। সুন্দরবনে এর শুটিং চলমান রয়েছে।

র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে এ ছবিতে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ, দীপু ইমাম, শেখ এহসানুর রহমান সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, রোশান, তাসকিন রহমান, সামিনা বাশার, মনোজ প্রামাণিকসহ অনেকেই। জানা যায়, এ সিনেমায় দর্শনা বণিককে দেখা যাবে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।

এর পূর্বে বাংলাদেশে গায়ক ইমরানের ‘তোর নামের ইচ্ছেরা’ গানের মডেল হিসেবে দেখা গিয়েছিল তাকে। ‘অপারেশন সুন্দরবন’ হতে যাচ্ছে দর্শনা বণিকের প্রথম অভিনীত বাংলাদেশি সিনেমা। বর্তমানে ছবিটির শেষ লটের শুটিং চলছে সুন্দরবনে। এই লটের শুটিংয়ে অংশ নিয়েছেন দর্শনা বণিক।

জানা গেছে, গত ২ মার্চ ঢাকায় এসেছেন কলকাতার মডেল-অভিনেত্রী দর্শনা। টানা কাজ শেষ করেই আবার আগামী সপ্তাহেই উড়াল দেবেন কলকাতায়।

ঢাকা, ০৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।