সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে আরুক মুন্সি


Published: 2020-03-10 14:36:22 BdST, Updated: 2020-04-05 18:02:54 BdST

লাইভ ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের অনুপ্রেরণার নাম। তাকে হয়ত অনেকেই অনুকরণ করে নিজের জীবন পরিচালিক করে থাকবেন। তবে হুবহু বঙ্গবন্ধুকে অনুকরন করে ইতমধ্যে আলোচনায় এসেছেন গোপালগঞ্জের আরুক মুন্সি।

চশমা, গোঁফ, মাথার চুল, পোষাক সবকিছুতেই বঙ্গবন্ধুকে অনুকরণ করেন আরুক মুন্সি। এবার এই বঙ্গবন্ধু ভক্তকে দেখা যাবে চলচ্চিত্রের অভিনয়ে। থাকবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চরিত্রেই।

চলচ্চিত্রটির নাম শেখ রাসেলের আর্তনাদ। চলচ্চিত্রটি পরিচালনা করবেন সালমান হায়দার। আরুক মুন্সি প্রথমবারের মতো শিশুতোষ এ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। তার বিপরীতে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা চরিত্রে মৌসুমীর থাকার কথা রয়েছে। তবে এখন পর্যন্ত মৌসুমীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরুক মুন্সি নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বলে মনে করেন। তার বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের কামারোল গ্রামে। বেশ কিছুদিন আগে তার কিছু স্থিরচিত্র সামাজিকমাধ্যমে ছড়িপড়ায় আলোচনায় আসেন তিনি। সেই সুবাদেই এ চলচ্চিত্রে অভিনয়ের ডাক পান। ইতোমধ্যে তিনি এ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন।

সিনামারে অভিনয়ে আরো যারা যারা থাকবেন তারা হলেন শেখ হাসিনার চরিত্রে থাকবেন অপর্ণা ঘোষ, শেখ রেহানার চরিত্রে ভাবনা, শেখ রাসেলের চরিত্রে রোহান, শেখ কামালের চরিত্রে ইউসুফ ও শেখ জামালের চরিত্রে সাব্বির। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সালমান হায়দার। 

অল্প কয়েকদিনের মধ্যেই সিনামার শুটিংয়ের কাজ শুরু হবে বলে জানান তিনি।

ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর  

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।