সৃজিত-মিথিলা মাঝখানে তৈরি হয়েছে দূরত্ব!


Published: 2020-03-13 12:08:36 BdST, Updated: 2020-04-05 18:57:09 BdST

শোবিজ লাইভঃ সৃজিত-মিথিলা মাঝখানে মহামারী করোনা ভাইরাস দূরত্ব তৈরি করেছে। বিশ্বব্যাপী করোনা ভাইরাস ছড়ানো কারণে আপাতত দেখা হচ্ছে এই শোবিজ দম্পতির। সোশ্যাল মিডিয়ায় দেয়া এক স্ট্যাটাসে এমনটাই জানিয়েছেন মিথিলা।

কলকাতায় বিয়ের রিসেপশন পার্টির পর দেশে ফিরে কাজে যোগ দিয়েছেন রাফিয়াথ রশীদ মিথিলা। অন্যদিকে শুটিংয়ের কাজে দক্ষিণ আফ্রিকায় অবস্থান করছেন পরিচালক সৃজিত মুখার্জি।

বৃহস্পতিবার এক টুইট পোস্টে অভিনেত্রী লেখেন, দীর্ঘদিন পর যখন সৃজিত মুখার্জির সঙ্গে তার দেখা করার কথা, তখন বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা। ভারতের বিতর্কিত নাগরিকত্ব আইন ও কিছু রাজনৈতিক ও ধর্মীয় এবং প্রাকৃতিক ও অস্বাভাবিক কারণেও তাদের দেখা হচ্ছে না বলেও জানান এই অভিনেত্রী।

তবে দীর্ঘ অপেক্ষার পর দেখা হলে মিথিলা কী বলবেন সেটাও জানিয়ে দিয়েছেন টুইটে। টুইটটিতে এমনটাই লিখেছেন মিথিলা, ‘তেরে লিয়ে হাম হ্যা জিয়ে হোট কো সিয়ে’, তেরে লিয়ে হাম হ্যা জিয়ে হার আনসু পিয়ে, দিল মে মাগার জালতে রাহে চাহাত কে দিয়ে, তেরে লিয়ে।

ঢাকা, ১৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।