করোনা: বদলে গেল বরুণ-নাতাশার বিয়ের স্থান


Published: 2020-03-15 17:25:18 BdST, Updated: 2020-04-04 17:01:47 BdST

শোবিজ ডেস্কঃ ২০১৯ সালেই বিয়ের ঘোষণা করেছিলেন বলিউডের তরুণ অভিনেতা বরুণ ধাওয়ান। দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বিয়ের সম্পর্কে জড়াতে চলেছেন তিনি। ইতোমধ্যে বিয়ের সকল প্রস্তুতিও সম্পন্ন হয়েছে তাদের।

জানা যায়, চলতি বছরের মে মাসেই থাইল্যান্ডের একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের সকল প্রকার আয়োজন সম্পন্ন করেছিলেন বরুণ। তবে তার ডেসটিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনায় বাধা হয়ে দাঁড়ালো করোনা ভাইরাস! সম্প্রতি দেশটিতে এই প্রাণঘাতি ভাইরাস ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। সেখানে প্রায় অর্ধশত মানুষ আক্রান্ত হয়েছে এবং অন্তত একজনের মৃত্যুর ঘটনা ঘটেছে।

এসব কারণেই বিয়ের স্থান পরিবর্তন করেছেন বরুণ। জানা গেছে, থাইল্যান্ডের যায়গায় এখন বরুণ-নাতাশার বিয়ে হবে ভারতের রাজস্থানের যোধপুরে। এরই মধ্যে সেখানে বিয়ের সকল প্রকার আয়োজনের কাজ আরম্ভ করেছেন ‘কলঙ্ক’ খ্যাত এই অভিনেতা।

নাতাশার আগে অভিনেত্রী আলিয়া ভাট ও শ্রদ্ধা কাপুরের সঙ্গে বরুণের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে এইসব বিষয়কে পাত্তা না দিয়ে, গোপন না করে নাতাশার সঙ্গে প্রেম করার কথা জানান বরুণ।

ঢাকা, ১৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।