হোম কোয়ারেন্টাইনে রুনা লায়লা


Published: 2020-03-21 17:36:09 BdST, Updated: 2020-04-04 16:57:31 BdST

শোবিজ লাইভঃ বিশ্বব্যাপি এখন মহামারী করোনা ভাইরাস আতঙ্ক। এর প্রভাব সবচেয়ে বেশি ইউরোপের দেশগুলোতে। আর এর থেকে বাচাঁর একমাত্র উপায় হচ্ছে হোম কোয়ারেন্টাইন।

তাই যুক্তরাজ্যে দেড় মাস বেড়ানোর পর ১৬ মার্চ দেশে ফিরেই হোম কোয়ারেন্টিনে রযেছেন সংগীতশিল্পী রুনা লায়লা। নিজ বাসাতে স্বেচ্ছাতেই কোয়ারেন্টাইনে রয়েছেন প্রখ্যাত এই সংগীতশিল্পী।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি জানিয়েছেন রুনা লায়লা নিজেই।

তিনি জানান, চলতি মাসের ২৭ তারিখ এবং আগামী এপ্রিলে দুটি স্টেজ শো করার কথা ছিল তার। কিন্তু করোনা আতঙ্কে এসব শো বাতিল করেছেন তিনি। শুধু তাই না, করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সব ধরনের নিয়ম অনুসরণ করার আহ্বানও জানিয়েছেন তিনি।

করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা তৈরি ২০ মার্চ রাতে ফেসবুকে একটি সচেতনতা বার্তা পোস্ট করেন রুনা লায়লা।

সেখানে তিনি লেখেন, যুক্তরাজ্য থেকে ফিরে আমার নিজের শরীরে কোনো ধরনের উপসর্গ না থাকার পরও স্বেচ্ছায় পরিবার আর গৃহকর্মীদের নিয়ে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনের নির্দেশ মেনে চলছি। আমার পরিবারের অন্য সদস্য এবং স্টাফরা এই নিয়ম মেনে চলছে। সবাই একবার ভাবুন। সতর্ক থাকুন এবং সবকিছু থেকে নিজেকে নিরাপদে রাখুন, অন্যদেরও নিরাপদে রাখুন।

ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।