জরুরি ভিডিও বার্তা নিয়ে হানিফ সংকেত


Published: 2020-03-24 22:51:01 BdST, Updated: 2020-03-28 19:56:00 BdST

লাইভ ডেস্কঃ নিজের ফেসবুক পেজে একটি ভিডিও বার্তা পোস্ট করেছেন জনপ্রিয় উপস্থাপক হানিক সংকেত। সেখানে করোনাভাইরাস মোকাবেলায় সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

জনপ্রিয় এই উপস্থাপক বলছিলেন, ‘একটি অত্যন্ত জরুরি প্রয়োজনে আপনাদের সামনে হাজির হয়েছি, এই ভার্চুয়াল মিডিয়াতে। আপনারা সবাই জানেন, অতি সম্প্রতি আবিষ্কৃত হওয়া করোনাভাইরাস সম্পর্কে। এটি একটি বৈশ্বিক দুর্যোগ। পৃথিবীর অধিকাংশ দেশই এখন এই ভাইরাসে আক্রান্ত। করোনাভাইরাস থেকে সংক্রমিত রোগের নামই হচ্ছে কভিড-১৯। ২০১৯ সালের ডিসেম্বর চীনের উহান শহরে শুরু হওয়ার আগ পর্যন্ত এই নতুন ভাইরাস ও রোগটি সবার কাছে ছিল অজানা।’

হানিফ সংকেত আরও বলেন, ‘এই রোগ থেকে মুক্তি পেতে হলে এই মুহূর্ত থেকে আমাদের দৈনন্দিন আচরণ ও চলাফেরায় পরিবর্তন আনতে হবে। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে কারোরই যাওয়া উচিত হবে না। মনে রাখতে হবে। আমরা যে কেউ যেকোনো সময় এই রোগে আক্রান্ত হতে পারি। কারণ আমরা সবাই এই রোগের ঝুঁকিতে আছি। তাই প্রয়োজন সচেতনতা, সতর্কতা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন...

ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।