করোনায় আক্রান্ত চিত্রনায়ক কাজী মারুফ ও তার স্ত্রী


Published: 2020-03-28 23:14:58 BdST, Updated: 2020-05-30 05:14:16 BdST

শোবিজ লাইভঃ সারা দেশে বিরাজ করছে করোনা আতঙ্ক। আর এই আতঙ্ক নিরসনের জন্য গোটা দেশে গ্রহণ করা হয়েছে বিভিন্ন উদ্যোগ। তবুও এই মহামারি ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রতিদিন বেড়েই চলেছে। এবার এই ভাইরাসের শিকার হলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক কাজী মারুফ। এই ভাইরাসে আক্রান্ত হয়ে এখন আইসোলেশনে আছেন তিনি। শনিবার এ তথ্য নিশ্চিত করছেন মারুফের বাবা পরিচালক কাজী হায়াৎ।

এ বিষয়ে তিনি জানান, মারুফ ও তার স্ত্রীর শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। এখন অসুস্থতা প্রাথমিক পর্যায়ে রয়েছে। মারুফ ও তার স্ত্রী এই মুহূর্তে আইসোলেশনে রয়েছে।

তিনি আরও জানান, মারুফ এখন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থান করছেন। সেখানেই তাদের চিকিৎসার কার্যক্রম চলমান রয়েছে। গত ২১ মার্চ তার স্ত্রীর প্রথম করোনা ভাইরাস ধরা পড়ে। এর ৪ দিন পরেই মারুফের শরীরেও এই ভাইরাস শনাক্ত হয়। তারা দুজনেই এখন সম্পূর্ণ আইসোলেশনে আছেন। বর্তমানে চিকিৎসকদের পরামর্শে জ্বরের প্রাথমিক ওষুধগুলোই সেবন করছেন তারা।

মারুফ এবং তার স্ত্রীর সুস্থতার জন্য তার ভক্তদের কাছে দোয়া চেয়েছেন কাজী হায়াত।

খুব অল্প সময়েই বাংলাদেশী চলচ্চিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেন প্রখ্যাত পরিচালক কাজী হায়াতের ছেলে কাজী মারুফ। বাবার মাধ্যমে চলচ্চিত্রে আসার পরে তারই পরিচালনায় করা ছবি 'ইতিহাস' দিয়ে লাভ করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।