সালমান খানের পরিবারে শোকের ছায়া!


Published: 2020-03-31 16:40:56 BdST, Updated: 2020-11-26 21:31:00 BdST

লাইভ ডেস্কঃ করোনা ভাইরাসের কারণে ভারতে চলমান ২১ দিনের লকডাউনে সপরিবারে বাগান বাড়িতে সময় কাটাচ্ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। আর এরই মধ্যে খান পরিবারের শোকের ছায়া। মাত্র ৩৮ বছর বয়সে মারা গেলেন সলমন খানের ভাইপো ও মুম্বাইয়ের জনপ্রিয় বডি বিল্ডার আবদুল্লাহ খান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আবদুল্লাহ খানের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সালমান খান। সেখানে তিনি লেখেন, আমরা তোমাকে সবসময় ভালোবাসবো।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আবদুল্লাহ খানের ডায়াবেটিস ছিল। মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে দুইদিন ধরে ভর্তি ছিলেন তিনি। বিষয়টি সালমান খান জানার পর তাকে উন্নত চিকিৎসার জন্য লীলাবতী হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না। সোমবার (৩০ মার্চ) রাতে মারাযান বডি বিল্ডার আবদুল্লাহ খান।

তবে করোন ভাইরাসে আক্রান্ত হয়ে আবদুল্লাহ খানের মৃত্যু হয়েছে বলে গুঞ্জন রয়েছে। কিন্তু তার পরিবার এটিকে গুজব বলে উড়িয়ে দেয় এবং হৃদরোগে আক্রান্ত হয়ে সুঠাম দেহের এই যুবকের মৃত্যু হয়েছে বলে দাবি করে।

ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।