করোনা: এক লাখ মানুষের পাশে হৃত্বিক


Published: 2020-04-09 15:32:05 BdST, Updated: 2020-05-31 19:13:22 BdST

শোবিজ ডেস্কঃ শুধুমাত্র অভিনয়ের মধ্যে দিয়ে নয়, নিজের আকর্ষণীয় চেহারা, ফিটনেস ও ব্যক্তিত্বের কারণে কোটি কোটি ভক্তের হৃদয়ে জায়গা করে নিয়েছেন হৃত্বিক রোশন। গোটা বিশ্ব এখন প্রাণঘাতি নভেল করোনা ভাইরাসের দূযোর্গে অস্থির হয়ে পড়েছে। এমন সময়ে করোনাভাইরাস মোকাবিলায় এক লাখেরও বেশি মানুষের পাশে এসে দাঁড়ালেন এই অভিনেতা।

লকডাউন শেষ না হওয়া পর্যন্ত দৈনিক মজুর, শ্রমিক ও বৃদ্ধাশ্রমের অসহায় মানুষের পাশে থাকবেন বলে জানিয়েছেন হৃত্বিক রোশন। এইসব খেটে খাওয়া মানুষদের খাবারের দায়িত্বভার নিয়েছেন তিনি।

করোনা মোকাবিলায় অক্ষয় পাত্র নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গী হয়েছেন হৃত্বিক রোশন। ওই সংস্থার সঙ্গে হাত মিলিয়েই প্রতিদিন প্রায় এক লাখ ২০ হাজার মানুষের কাছে খাবার পৌঁছে দেবেন তিনি।

নিজেদের টুইটার হ্যান্ডেলে হৃত্বিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে টুইট করেছে অক্ষয় পাত্র নামে ওই সংস্থাটি। শ্রমিক পরিবারগুলোর পাশাপাশি বৃদ্ধাশ্রমের মানুষরাও যাতে খাবারের কষ্ট না হয়, এবার সেই দায়িত্বও নিচ্ছেন হৃত্বিক। হৃত্বিকের এমন মহান উদ্যোগে খুশি হয়ে ভক্তরা তাকে ভালোবাসা জানাচ্ছেন তার।

ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।