সালমানের পরিবারের বিরুদ্ধে লকডাউন অমাণ্য করার অভিযোগ


Published: 2020-04-22 17:34:25 BdST, Updated: 2020-06-04 22:18:42 BdST

শোবিজ ডেস্কঃ প্রতিদিনই লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা কিছুতেই থামানো যাচ্ছে না করোনার ভয়ংকর এই তাণ্ডবকে। করোনা পরিস্থিতির মোকাবিলায় গোটা ভারত লকডাউন। এমন অবস্থায় সুপারস্টার সালমান খানের পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। তার পরিবার নাকি লকডাউনের নিয়ম মানছেন না।

লকডাউনের কারণে পানভেলের বাগান বাড়িতে রয়েছেন সালমান খান ও তার পরিবারের বেশির ভাগ সদস্যরাই। এদিকে সালমানের বাবা সেলিম খান একাই রয়েছেন ব্যান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে ব্যান্দ্রা পর্যন্ত প্রতিদিন হাঁটতে বের হন সেলিম খান। আর এতেই নাকি অসন্তুষ্ট ভাইজানের প্রতিবেশীরা। লকডাউনের মাঝে নিয়ম ভেঙে সেলিম খান কেন হেঁটে বেড়াচ্ছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন তাদের প্রতিবেশীদের একাংশ।

এ ব্যাপারে সেলিম খান জানান, সরকারি নিয়ম নীতি মেনেই চলাফেরা করছেন তিনি। দেশের একজন সচেতন নাগরিক তিনি। তাই চিকিৎসকের নিয়ম মেনেই হাঁটতে বের হন। শারীরিক অসুস্থতার জন্য গত ৪০ বছর ধরে তিনি হাঁটছেন। চিকিৎসকের নির্দেশের পাশাপাশি সরকারি নিয়ম মেনেই চলছেন তিনি। লকডাউনের কোনও নিয়ম তিনি অমাণ্য করছেন না।

ঢাকা, ২২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।