মারা গেলেন ঋষি কাপুর


Published: 2020-04-30 11:13:50 BdST, Updated: 2020-06-04 22:30:28 BdST

লাইভ প্রতিবেদকঃ না ফেরার দেশে চলে গেলেন বলিউড অভিনেতা ঋষি কাপুর।বৃহস্পতিবার ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন অমিতাভ বচ্চন। গুরুতর অসুস্থ হয়ে পড়লে বুধবার ভোরে তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

আগের দিন বুধবারই বলিউড হারিয়েছে শক্তিমান অভিনেতা ইরফান খানকে। আর এর পরদিনই এলো আরেক দুঃসংবাদ।

জানা যায়, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেও একটি ইনফেকশন হয়েছিল ঋষি কাপুরের। তখনও তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে ২০১৮ সালে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঋষি কাপুর। ওই বছরই সেপ্টেম্বরে নিউইয়র্ক যান তিনি। গত বছরের সেপ্টেম্বরে দেশে ফেরেন তিনি।

ঋষি কাপুর একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা প্রযোজক এবং পরিচালক যিনি হিন্দি চলচ্চিত্রে কাজের জন্য সুপরিচিত। ১৯৭০ সালে তার পিতার চলচ্চিত্র মেরা নাম জোকারে শিশু শিল্পী হিসেবে অভিনয়ে আত্মপ্রকাশ করে জাতীয় চলচ্চিত্রে পুরস্কার লাভ করেন।

এরপর ববি চলচ্চিত্রে ডিম্পল কাপাডিয়ার সাথে প্রথম প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পান এবং ১৯৭৪ সালে ফিল্মফেয়ার শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার লাভ করেন।

ঢাকা, ৩০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।