মাটিতে নয় এবার মহাকাশে শুটিং করবেন টম ক্রুজ


Published: 2020-05-07 16:26:25 BdST, Updated: 2020-06-05 21:11:44 BdST

শোবিজ ডেস্কঃ হলিউড সিনেমা দেখেন অথচ টম ক্রুজকে চেনেন না এমনটা হয়তো ভাবা ও যায় না। চলচ্চিত্রের সব বিপজ্জনক স্টান্ট করতে তার জুড়ি মেলা ভার। ‘মিশন ইম্পসিবল’ অভিনেতা এবার ‘অসম্ভব’কে সম্ভব করার উদ্যোগ নিয়েছেন।

নতুন একটি সিনেমার পরিকল্পনা করছেন টম ক্রুজ। যার বেশ কয়েকটি দৃশ্যের শুটিং হবে মহাকাশে। সেট বানিয়ে নয়। একদম সত্যিকারের মহাকাশে অন্তরীক্ষেই হবে সিনেমার শুটিং। যদি সব কিছু ঠিক থাকে তাহলে ফিচার সিনেমার ইতিহাসে এটিই হবে প্রথম মহাকাশে শুটিং করা চলচ্চিত্র।

জানা যায়, মার্কিন মহাকাশ গবেষণা সংস্থা ‘নাসা’র সঙ্গে আলোচনা করেছেন টম ক্রুজ। এছাড়া বেসরকারি মহাকাশ সংস্থা এলন মাস্কের ‘স্পেস এক্স’-এর সঙ্গেও কথা বলেছেন নায়ক। ‘স্পেস এক্স’ তাদের একাধিক মহাকাশযান পাঠানোর পরিকল্পনা করছে। তারই একটিতে টিম নিয়ে মহাকাশে শুটিংয়ে যেতে পারেন টম।

এদিকে হলিউড তারকার এক মুখপাত্র জানান, পুরো বিষয়টি একেবারেই প্রাথমিক পর্যায়ে রয়েছে। কোন স্টুডিও এই প্রকল্পে কাজ করবে এখনও ঠিক হয়নি। তবে টম এই সিনেমার জন্য মানসিকভাবে প্রস্তুত।

এ বিষয়ে নাসার অ্যাডমিনেস্ট্রেটর জিম ব্রিডেনস্টাইন জানান, সিনেমা অন্তরীক্ষে শুটিং করা হবে। টুইট করে সেকথা ঘোষণা করেছে নাসা। স্পেসএক্স-এ কাজ করবেন টম। যদিও একেবারে নিশ্চিত করে টম ক্রুজ এখনও কিছু ঘোষণা দেননি।

ঢাকা, ০৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।