১০ লাখ নয়, ভক্তদের ২০ লাখ টাকা দেবেন অনন্ত জলিল


Published: 2020-05-18 18:37:32 BdST, Updated: 2020-06-03 16:08:03 BdST

শোবিজ লাইভঃ অনন্ত জলিল। নামটি শুনলেই মনের মধ্যে যে বাক্যগুলি উঁকি দেয় তা হচ্ছে অসম্ভবকে সম্ভব করা। অভিনয় জৎগতের বাহিরেও তিনি মানবিক একজন মানুষ। বিপদে আপদে ছুটে যান মানুষের পাশে।

আর তাই দেশের এমন ক্রান্তিলগ্নে এবার নিজের ভক্তদের পাশে দাঁড়াচ্ছেন এই অভিনেতা-প্রযোজক। গত ১৬ মে তার ৫০০ জন ভক্তকে ১০ লাখ টাকা দেয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

আগামী ২০ মে অনন্ত তার যাকাত ফান্ড থেকে এই অর্থ প্রদান করবেন বলে এক ফেসবুক স্ট্যাটাসে জানান। এবার জানা গেল, ভক্তদের আগ্রহ দেখে টাকার পরিমাণ আরও ১০ লাখ বৃদ্ধি করা হয়েছে।

কথা ছিলো অনন্ত জলিল ও তার স্ত্রী অভিনেত্রী বর্ষার ফেসবুকে পেজের মাধ্যমে ভক্তরা এই যাকাতের অর্থের জন্য আবেদন করতে পারবেন। আর সেখান থেকেই ৫০০ জনকে ১০ লাখ টাকা প্রদান করা হবে।

কিন্তু ১৭ মে আবেদন ছাড়িয়েছে ৬৫০০ জনে। এত আবেদন দেখে তাই টাকার পরিমাণ বাড়ানোর সিদ্ধান্ত নিলেন অনন্ত।

তিনি ১৭ মে রাতে এক স্ট্যাটাসে জানান, 'যাকাতের ফান্ড থেকে ১০ লাখ টাকা দেয়ার একটা ভিডিও বার্তা দিয়েছিলাম। সেটি দেখে ১৭ মে বিকেল পর্যন্ত ৬৫০০ জনের আবেদন হাতে পেয়েছি। এ কারণে আমি যাকাত ফান্ড থেকে আমার ভক্তদের জন্য ১০ লাখের পরিবর্তে ২০ লাখ টাকা ঘোষণা করলাম।'

তবে কতজনের মধ্যে এই ২০ লাখ টাকা ভাগ করে দেয় হবে সে বিষয়ে এখনও কিছু জানাননি এই ব্যবসায়ী অভিনেতা। বিস্তারিত জানতে অনন্ত জলিল ও বর্ষার ফেসবুক পেজে চোখ রাখতে হবে।

এদিকে সবকিছু ঠিক থাকলে আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে অনন্ত জলিলের সিনেমা ‘দিন-দ্য ডে’ সিনেমা। এটি নির্মিত হয়েছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়। হলিউডি একশন ধাঁচের এ সিনেমায় বর্ষাসহ ইরান-বাংলাদেশের অনেক শিল্পীদেরই তার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।