গায়ক নোবেলের বাবা করোনায় আক্রান্ত


Published: 2020-05-26 17:56:19 BdST, Updated: 2020-07-13 08:49:48 BdST

শোবিজ লাইভঃ করোনার তাণ্ডব যেন কিছুতেই দমানো যাচ্ছে না। সংক্রমণ বেড়েই চলেছে আপন গতিতে। এবার এই প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জি বাংলার রিয়েলিটি শো ‘সারেগামাপা’ প্রতিযোগিতায় অংশ নিয়ে পরিচিতি পাওয়া গায়ক নোবেলের বাবা মোজাফফর হোসেন নান্নু। তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

ইতোমধ্যে মঙ্গলবার গণমাধ্যমে প্রকাশ হয় গায়ক নোবেলের বিয়ের খবর। এই বিষয়ে জানতে নোবেলের বাবার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার এই অসুস্থতার খবর জানান।

এ সময় মোজাফফর হোসেন নান্নু গণমাধ্যমকে জানান, গত সপ্তাহে ফরিদপুর মেডিকেল কলেজে নমুনা পরীক্ষা করা হলে তার শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়।

বর্তমানে গোপালগঞ্জের বাসায় পরিবারের সদস্যদের থেকে আলাদা থাকছেন তিনি গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন নান্নু।

তিনি আরও জনান, ‌‌‘করোনাভাইরাস ‘পজিটিভ’ শনাক্ত হবার পর থেকেই নিজেকে সবার থেকে আলাদা করে নিয়েছি। এখন আগের চেয়ে ভালো আছি। আমার জন্য সবাই দোয়া করবেন।’

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।