সড়কে ঝরল টিভি অভিনেত্রীর প্রাণ


Published: 2020-05-28 20:10:39 BdST, Updated: 2020-07-11 14:44:41 BdST

শোবিজ ডেস্কঃ সড়কে ঝরে গেল কন্নড়ের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী মেবিনা মিখাইলের প্রাণ। গত মঙ্গলবার মাত্র ২২ বছরেই দুনিয়ার মায়া ত্যাগ করে ওপারে পাড়ি জমালেন এই অভিনেত্রী।

জনপ্রিয় টিভি শো-র মধ্যে অন্যতম প্যাতে হুডুগির হাল্লি লাইফ -র বিজয়ী মেবিনা। ভারতীয় গণমাধ্যমের খবর, মেবিনা বন্ধুদের সঙ্গে নিজের বাড়ি ফিরছিলেন ৷ তখন রাস্তায় তার গাড়ির সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় অভিনেত্রীর মৃত্যু হয়। তার মৃত্যুতে স্থানীয় ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে।

দুর্ঘটনাটি ঘটে নাগ মঙ্গলা তালুকের দেবীহল্লিতে। মেরিনার মৃত্যুতে তার পরিবারও শোকস্তব্ধ। সম্ভাবনাময়ী এই অভিনেত্রীর এই অকাল মৃত্যু কেউই মেনে নিতে পারছেন না। রিয়েলিটি শো হোস্ট অকুল বালাজি মেবিনার মৃত্যুতে শোক জানিয়েছেন।

তিনি লিখেছেন, 'আমার পছন্দের কনটেস্ট প্যাতে হুডুগির হাল্লি লাইফ-৪ -র বিজেতা মেবিনের মৃত্যুর খবর শুনে মর্মাহত। মেবিনা তরুণ ও হাসিখুশি ছিল। এখনও আমি বিশ্বাস করতে পারছি না মেবিনা এই দুনিয়ায় নেই। এই ভয়ানক দুঃসময় ওর পরিবার কাটিয়ে উঠুন এটাই প্রার্থনা করি।'

ঢাকা, ২৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।