মুক্তির একদিনে সব রেকর্ড ভেঙে দিলো সুশান্তের শেষ সিনেমা


Published: 2020-07-08 15:52:11 BdST, Updated: 2020-08-15 14:31:39 BdST

শোবিজ ডেস্কঃ মুক্তির এক দিনের মধ্যেই ইউটিউবের সবচেয়ে জনপ্রিয় ট্রেলারের শিরোপা অর্জন করেছে ‘দিল বেচারা’র ট্রেলার। এটি সুশান্তের শেষ সিনেমা। পিছনে ফেলেছে শীর্ষ স্থানে থাকা ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’কেও।

এতদিন লাইকের রেকর্ড ছিল মার্ভেল স্টুডিওর ছবি ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ ছবির ট্রেলারটির। কিন্তু সোমবার (৬ জুলাই) রাতেই সেই রেকর্ড ভাঙল ‘দিল বেচারা’। সোমবার দুপুরে ট্রেলার মুক্তির মাত্র ৮ ঘন্টার মধ্যেই মার্ভেল স্টুডিওর লাইক সংখ্যাকে ছাপিয়ে গেল এটি।

‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ প্রথম ট্রেলারের লাইক সংখ্যা যেখানে ৩.২ মিলিয়ন অর্থাৎ ৩২ লক্ষ। সেখানে মঙ্গলবার রাতে সুশান্তের ছবির ট্রেলারের লাইকের সংখ্যা ৬.৮ মিলিয়নে অর্থাৎ ৬৮ লক্ষে পৌঁছায়। এদিন ভিউজ সংখ্যা ছিলো ৩.৪ কোটি।

‘দিল বেচারা’ ছবিটি জন গ্রিনের উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’- এর ওপর ভিত্তি করে বানানো। এর আগে হলিউডেও এই নামেই একটি ছবি মুক্তি পেয়এছিল।

‘দিল বেচারা’ ছবির ট্রেলারে দেখা যায়, নায়িকা কিজি বসু (সঞ্জনা সাংঘি) একজন ক্যান্সার রোগী। জীবনবিমুখ। আর উল্টোদিকে ম্যানির (সুশান্ত) এন্ট্রি। একটি ‘হ্যাপি গো লাকি’ যুবক, মজা-মাস্তিতে দিন কাটায়। জানা যায়, তারও একধরণের হাড়ের ক্যান্সার (অস্টিওসারকোমা) শনাক্ত হয়েছিল। তারা দুজনে কাছে আসতে থাকে।

কিন্তু খলনায়কের ভূমিকা নেয় কিজির ক্যান্সার। তখন ম্যানি চরিত্রের সুশান্ত বলেন, রাজা রানির গল্পে কী হবে সেটার সিদ্ধান্ত নেবে কেবল রাজা ও রানিই। কবে জন্মাব, কবে মরে যাব, সেটা আমাদের হাতে নেই। কিন্তু কীভাবে বাঁচব সেটা আমাদের হাতে।’

এই কথাগুলো সুশান্তের মুখ থেকে শুনে তার সমস্ত ফ্যানেরা একবার না একবার চেয়েছে, সুশান্ত ফিরে আসুক। আর বাকি সবটা দুঃস্বপ্ন হয়ে যাক। গোটা ট্রেলারে আবেগ, আনন্দ মিলেমিশে একাকার। যখন সুশান্ত নেই, সুশান্তকে একটা নতুন রূপে ফের পর্দায় দেখে মিশ্র অনুভূতি জন্ম নিয়েছে সকলের মনে।

সবকিছু ঠিক থাকলে আগামী ২৪ জুলাই ‘হটস্টার-ডিজনি’-তে মুক্তি পাবে এই ছবিটি। সাবস্ক্রাইবার এবং নন সাবস্ক্রাইবার সকলেই এই ছবিটি দেখতে পাবেন বলে জানা গেছে।

ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।