প্রশংসায় ভাসছে ‘শূন্য পাতার চিঠি’


Published: 2020-08-07 16:17:51 BdST, Updated: 2020-09-22 08:04:26 BdST

শোবিজ লাইভ: এবারের ঈদ আয়োজনে প্রশংসায় ভাসছে ‘শূন্য পাতার চিঠি’। শেষ হচ্ছে সাত দিনব্যাপী চ্যানেল আইয়ের ঈদ আয়োজন। প্রতিদিনই ইউটিউবে দেখা যাচ্ছে নতুন নতুন নাটক, টেলিছবি।

ইউটিউবে বেশকিছু নাটক, টেলিছবির প্রশংসা করছেন দর্শক। তারমধ্যেে আলোচনার শীর্ষে সাইদুর রহমান রাসেলের পরিচালনায় টেলিছবি ‘শূন্য পাতার চিঠি’। আলোচনায় এ্যালেন শুভ্র ও মিষ্টি জাহান অভিনীত দারুণ গল্পের এই টেলিছবিটি সব শ্রেণির দর্শকদের মনে জায়গা করে নিচ্ছে।

ইউটিউবে টেলিছবিটি দেখে আবেগাপ্লুত হয়ে একজন লিখেছেন, ভীষণ ভাল লেগেছে। ঘুমিয়ে থাকা অসংখ্য অনুভূতিগুলো ‘শূন্য পাতার চিঠি’ পড়ছে। কালোর সাথে লালের জয় পরাজয়ের খেলায় লাল টুকু জিতে যাক অনন্তকাল জুড়ে, এই প্রত্যাশাই জীবনের তরে।

আরেকজন লিখেছেন, এতো আবেগ, ইমোশন দিয়েও নাটক বানানো যায় বার বার চোখের পানি চলে আসছে। আমি একজন প্রবাসী বাংলাদেশি। প্রায় ৬ বছর ধরে মা বাবাকে ছাড়া আছি, কত যে কষ্ট তা বলে বুঝাতে পারবো না।

নূর ইসলাম নামের একজন লিখেছেন, এত সুন্দর মৌলিক গল্প এবং চিত্রনাট্য। আমি একটা সেকেন্ডের জন্য নাটক থেকে চোখ সরাতে পারেনি। অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় অসাধারণ গল্পের সাথে পুরা মিশে আছে।

বাবুল হোসেন নামের এক দর্শক বলেন, এত আবেগ দিয়ে অভিনয় আমি আর সহ্য করতে না পেরে কেঁদেই দিলাম। এই নাটকগুলো যদি ইংরেজি সাবটাইটেল থাকতো, তাহলে বিদেশে বেড়ে উঠা বাঙালি ছেলে মেয়েগুলো নিজ দেশের এই অসাধারণ সৃষ্টিগুলোর সাথে পরিচিত হতে পারতো।


ঢাকা, ০৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।