করোনায় আক্রান্ত বাপ্পারাজ ও সম্রাট


Published: 2020-11-24 14:50:52 BdST, Updated: 2021-01-27 13:52:23 BdST

শোবিজ লাইভঃ বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে প্রয়াত নায়করাজ রাজ্জাকের পরিবারের একাধিক সদস্য। সর্বশেষ আক্রান্ত হয়েছেন কিংবদন্তী এই অভিনেতার দুই ছেলে বাপ্পারাজ ও সম্রাট।

বর্তমানে তারা গুলশানের লক্ষ্মীকুঞ্জে আইসোলেশনে আছেন। দুই ছেলে আক্রান্ত হলেও এখনও নিরাপদে আছেন তাদের মা খায়রুন্নেছা লক্ষ্মী। সম্রাট জানান, তার মা ক্যান্টনমেন্ট এলাকায় বোনের বাসায় আছেন।

এ বিষয়ে বাপ্পরাজ জানিয়েছেন ‘পুরো করোনা পরিস্থিতিতে তারা সবাই বাসায় খুব সতর্কতার সঙ্গে থেকেছেন। তারপরও কীভাবে কী হলো বুঝতে পারছেন না। ’

তার কথা, ‘করোনাকে কেউ হালকাভাবে নেবেন না। সবাই স্বাস্থ্যবিধি মানুন। আমরা সবাই ডাক্তারের পরামর্শ মতো বাসাতে আছি। সবার শারীরিক অবস্থা ভালো। আমাদের জন্য সবাই দোয়া দোয়া করবেন।’

জানা গেছে, সপ্তাহখানেক আগে বাপ্পারাজ ও তার ছোট ভাই সম্রাট এবং তাদের স্ত্রী-সন্তানেরা করোনায় আক্রান্ত হন। বাদ যাননি তাদের গৃহপরিচারিকাও। নায়করাজের স্ত্রী খায়রুন্নেছা লক্ষ্মী আপাতত তার বোনের বাসায় রয়েছেন। সংক্রমণ না ছড়াতেই পরিবার থেকে আলাদা রাখা হয়েছে তাকে।

ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।