কিংবদন্তি ম্যারাডোনার মৃত্যুরহস্য নিয়ে ওয়েব সিরিজ


Published: 2021-01-14 21:18:38 BdST, Updated: 2021-03-02 13:06:51 BdST

শোবিজ ডেস্কঃ ফুটবল কিংবদন্তি ম্যারাডোনার মৃত্যুরহস্য নিয়ে নির্মাণ করা হয়েছে নতুন একটি ওয়েবসিরিজ। ‘হোয়াট কিলড ম্যারাডোনা?’ শিরোনামের সিরিজে ৬০ বছর বয়সী ওই কিংবদন্তির মৃত্যু রহস্য উঠে আসবে। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

জানা গেছে, ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন ম্যারাডোনার এজেন্ট জন স্মিথ। ছোটবেলা থেকে মৃত্যুর আগ পর্যন্ত বিভিন্ন ঘটনার বর্ণনা দেবেন তিনি।

আমেরিকান গণমাধ্যম ভ্যারাইটি জানায়, যুক্তরাজ্যের আইটিএন প্রডাকশনের ব্যানারে তৈরি হবে ওয়েব সিরিজটি। চলতি বছর শেষের দিকে ডিসকভারি প্লাসে মুক্তি পাবে ‘হোয়াট কিলড ম্যারাডোনা?’ ওয়েব সিরিজটি।

হার্ট অ্যাটাকে মারা গেছেন বিশ্বকাপজয়ী ফুটবল তারকা ম্যারাডোনা। বিভিন্ন রোগেও ভুগছিলেন তিনি। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে ২ সপ্তাহ হাসপাতালে ছিলেন তিনি মৃত্যুর আগে। এর আগেও বেশ কয়েকবার মৃত্যুর মুখে পড়তে হয়েছিল তাকে।

২০০০ সালে একেবারে মৃত্যুর কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন ম্যারাডোনা। সেবার দীর্ঘদিন পর হাসপাতাল থেকে মুক্তি পান তিনি। ২০০৫ সালেও জটিল রোগে ভুগতে হয়। পরবর্তীতে ২ বছর পুনর্বাসনে কাটাতে হয়েছিল তাকে।

ঢাকা, ১৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।