‘আম্মাজান’ ছবির গল্প শুনে শাবানা কাঁদলেন


Published: 2021-01-22 20:41:27 BdST, Updated: 2021-02-25 19:42:32 BdST

শোবিজ লাইভ: শাবানা কাঁদলেন। গল্পটাও শুনলেন। সেই পুরানো গল্প। এটির নাম ‘আম্মাজান’। ইচ্ছে থাকা সত্ত্বেও প্রয়াত নায়ক মান্নার মা হতে পারেননি জনপ্রিয় অভিনেত্রী শাবানা। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া মান্না অভিনীত ‘আম্মাজান’ ছবিতে অভিনয় করার কথা ছিল এই কীংবদন্তি অভিনেত্রীর।

নির্মাতা কাজী হায়াতকে শিডিউল দেবেন বলেও ছবিটি থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। ‘আম্মাজান’ ছবির পেছনের গল্প বলতে গিয়ে কাজী হায়াত বলেন, এফডিসি’র আট নম্বর ফ্লোরের মেকআপ রুমে শাবানা এই ছবির গল্প শুনেন।

গল্পটি শুনে তিনি কাঁদলেনও। আমাকে সঙ্গে সঙ্গে বলে দিলেন পরের দিন এসে তার শিডিউল নেয়ার জন্য। আমি বলেছি, পরের দিন সাইনিং মানি নিয়েও আসবো। পরের দিন আমি যথাসময়ে দুই লাখ টাকা নিয়ে তার কাছে যাই।
কিন্তু আমাকে দেখার পর কথা না বলে শাবানা চলে গেলেন আমার কাছ থেকে।

তারপর দুপুরের শুটিংয়ের বিরতির সময় এসে তিনি জানান ছবিটি করতে পারবেন না। কারণ হিসেবে তিনি বলেন, সে সময়ে তিনি যে নায়কদের বিপরীতে কাজ করছেন তারা চান না মান্নার মায়ের চরিত্রে শাবানা অভিনয় করুক।

পরবর্তীতে এই ছবিতে ‘আম্মাজান’ ভূমিকায় অভিনয় করেন অভিনেত্রী শবনম।

‘আম্মাজান’ ছবি: https://www.dailymotion.com/video/x5otxkw

ঢাকা, ২২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।