প্রথমবারের মতো টেলিভিশনের সংবাদ পাঠ করবে ট্রান্সজেন্ডার নারী


Published: 2021-03-06 11:54:23 BdST, Updated: 2021-04-23 22:27:21 BdST

শোবিজ লাইভ : সংবাদ এবং নাটকে দুইজন ট্রান্সজেন্ডার নারীকে যুক্ত করেছে দেশের একটি বেসরকারি টিভি চ্যানেল। স্বাধীনতার মাস মার্চ ও সুবর্ণ জয়ন্তীর বছরে বৈশাখী টেলিভিশন এমন একটি ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে।

জানা গেছে, আগামী ৮ মার্চ সোমবার আন্তর্জাতিক নারী দিবসে দেশের মানুষ এই প্রথম কোন পেশাদার সংবাদ বুলেটিনে খবর পাঠ করতে দেখবেন একজন ট্রান্সজেন্ডার (হিজড়া) নারীকে, যা স্বাধীনতার ৫০ বছরে দেশে আগে কখনো ঘটেনি। এই ট্রান্সজেন্ডার নারীর নাম তাসনুভা আনান শিশির। এরমধ্য দিয়ে দেশে এক নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপনে বৈশাখী টেলিভিশনের ঐতিহাসিক উদ্যোগের সহযাত্রী হবেন তিনি।

একইভাবে বৈশাখী টিভির বিনোদন বিভাগের নিয়মিত নাটকের মূল চরিত্রগুলোর একটিতে যুক্ত হয়েছেন আরেকজন ট্রান্সজেন্ডার নারী। যার নাম নুসরাত মৌ। যাকে পর্দায় প্রথম দেখা যাবে একইদিন আন্তর্জাতিক নারী দিবসে, ধারাবাহিক নাটক “চাপাবাজ”-এর একটি পর্বে। যা প্রচারিত হবে ৮ মার্চ রাত ৯টা ২০ মিনিটে।

ঢাকা, ০৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।