এন্ড্রু কিশোরকে মিস করে বিয়ের আসরে কাঁদলেন মোমিন


Published: 2021-09-12 00:20:52 BdST, Updated: 2021-09-23 02:53:10 BdST

শোবিজ লাইভ: মোমিন বিশ্বাস বিয়ে করলেন। নোশিন তাবাসসুম স্মরণের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। শুক্রবার রাজধানীর আফতাবনগরের একটি কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতিতে তাদের বিয়ে হয়। জীবদ্দশায় কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোরকে সার্বক্ষণিক ঘিরে থাকতেন তরুণ কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস। চিকিৎসা চলাকালীন গণমাধ্যমে এন্ড্রু কিশোরের আপডেট দিতেন তিনি। তাই অনেকে মোমিন বিশ্বাসকে এন্ড্রু কিশোরের শিষ্য হিসেবে জানেন।

৯ সেপ্টেম্বর ছিল গায়ে হলুদ। স্মরণ ও মোমিনের মধ্যে পরিচয় গানের সূত্রেই। এরপর তাদের মধ্যে ভালো লাগা তৈরি হয়। গীতিকার গাজী মাজহারুল আনোয়ার ও সংগীতশিল্পী নীলু বিল্লাহর মধ্যস্থতায় দুয়ে দুয়ে এক হয় চার হাত। এদিকে বিয়ের দিনেও গুরুকে ভুলে থাকতে পারেননি মোমিন বিশ্বাস।

এন্ড্রু কিশোর সম্পর্কে তিনি বলেন, ‘আমার বেদনার শেষ নেই। আজ এখানে অনেকেই আছেন। কিন্তু চোখজোড়া শুধু তাকেই খুঁজছে, মিস করছে।' এই দুই কণ্ঠশিল্পীর বিয়েতে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন বরেণ্য কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন, চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী, শাহনাজ রহমান স্বীকৃতি, নীলু বিল্লাহ, গীতি বিল্লাহ, অভিনেত্রী অঞ্জনা, গীতিকার হাসান মতিউর রহমান প্রমুখ।

এদিকে মোমিন বিশ্বাস গান গাওয়া ছাড়াও সুরকার হিসেবে নিয়মিত কাজ করছেন। অন্যদিকে, ২০০৯ সালের 'ক্ষুদে গানরাজ' প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন স্মরণ। নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছে এই দম্পতি।

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।