শিক্ষককে মারধর, আটক ১


Published: 2019-09-08 13:53:56 BdST, Updated: 2019-12-12 22:32:14 BdST

গোপালগঞ্জ লাইভ: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে পেটানোর অভিযোগে মনি বাড়ৈ নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। কোটালীপাড়া থানা পুলিশ মনি বাড়ৈকে ধারাবাশাইল গ্রাম থেকে গ্রেফতার করে।

থানার ওসি শেখ লুৎফর রহমান জানান, গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে পেটানোর ঘটনায় অমূল্য রতন হালদারের স্ত্রী মনি হালদার বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈসহ ৫জনকে অভিযুক্ত করেন। এই মামলায় শনিবার দিবাগত রাতে মনি বাড়ৈকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের ধারাবাশাইল বাজারে পেয়ে গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ ও তার ভাই মনি বাড়ৈ মারধর করে। পরে ওই শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।


ঢাকা, ০৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।