শিঘ্রই আসছে হৃত্বিক রোশন এর 'কৃষ-৪'


Published: 2019-10-08 20:56:53 BdST, Updated: 2019-10-18 14:43:48 BdST

শোবিজ লাইভঃ অনেক আগে থেকেই শোনা যাচ্ছিলো আবারও সুপারহিরো হয়ে দর্শক মাতাতে আসছেন হৃত্বিক রোশন। তাকে নিয়ে ‘কৃষ-৪’ নির্মাণ করবেন বাবা রাকেশ রোশান। কিন্তু কবে থেকে সিনেমাটির শুটিং শুরু হবে সেই ব্যাপারে কোন স্পষ্ট ধারণা জানা ছিল না।

পরিশেষে জানা গেল, কাজ শুরু হয়েছে ‘কৃষ-৪’-সিনেমার। গত বছরই এই ছবির কথা ঘোষণা করেছিলেন পরিচালক রাকেশ রোশন। থ্রোট ক্যান্সারের প্রথম স্টেজ ধরা পড়ে রাকেশের। হঠাৎই করেই তিনি অসুস্থ হয়ে পড়েন যার কারণে পুরো প্রজেক্টটাই পিছিয়ে যায়।

তারপর প্রায় দীর্ঘ এক বছর চিকিৎসা চলে। এইবার একদম পুরোপুরি সুস্থ হয়েই কাজে ফিরলেন রাকেশ। সেই সাথে শুরু হয়ে গেল ‘কৃষ-৪’-সিনেমার শুটিংও।

এরই মধ্যে ‘ওয়ার’ ছবির প্রচার চলাকালীন সময়ে এক প্রশ্নের জবাবে হৃতিক রোশন জানান, এখন তার বাবার শারীরিক অবস্থা অনেকটা ভালো। ‘কোই মিল গায়া’, ‘কৃষ’ ও ‘কৃষ-৩’ বক্স অফিসে বিরাট সাফল্য পেয়েছিল। সেই সাফল্যের ধারাকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতেই ‘কৃষ-৪’ তৈরি হচ্ছে খুব শিঘ্রই।

কিন্তু অপর একটি সূত্র বলছেন, রাকেশ এখনো কৃষ ৪ তৈরি করার জন্য প্রস্তুত নন। তিনি নিজে শতভাগ ফিট না হওয়া অবধি শুটিংয়ে নামবেন না। পাশাপাশি ছবির চিত্রনাট্য তৈরি করতেও সময় লাগবে বলে দাবি করেছেন তিনি। সেই সাথে ঠিক হয়নি সিনেমার নায়িকাও।

তবে এটা জানা গেছে, হৃতিক অভিনীত এই সিনেমাটি আগের সব সিনেমাগুলোর তুলনায় আরও বেশি জাঁকজমকভাবে তৈরি হবে। নায়িকার ব্যাপারেও থাকবে বড় রকম চমক। এখানে কৃষের শত্রু সংখ্যাও বেশি থাকবে। আর সেই সাথে থাকবে ঝকঝকে ভিএফএক্স।

ঢাকা, ৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।