সকালে নতুন কর্মসূচি নিয়ে ক্যাম্পাসে থাকবে বুয়েটিয়ানরা


Published: 2019-10-08 23:00:57 BdST, Updated: 2019-10-20 22:23:35 BdST

বুয়েট লাইভঃ কাল সকাল থেকে আন্দোলনের নতুন কর্মসূচি নিয়ে ক্যাম্পাসে থাকবে বুয়েটিয়ানরা। এবার তারা আন্দোলনের নানান কেশল নিয়ে সলাপরামর্শ করছেন। আবরার হত্যার প্রতিবাদে আন্দোলনরত বুয়েট শিক্ষার্থীরা আজকের মতো আন্দোলন স্থগিত করেছে। আগামীকাল বুধবার সকাল ১০টা থেকে আবারো কর্মসূচি ঘোষণা করেছেন তারা।

এদিকে সন্ধ্যা থেকে অবরুদ্ধ ভিসির কার্যালয়ের তালা খুলে দিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। তারা জানান, দাবি মানা না পর্যন্ত এই আন্দোলন কর্মসূচি চালিয়ে যাবেন শিক্ষার্থীরা।

আবরার হত্যাকাণ্ডের ৩৭ ঘণ্টা পর ক্যাম্পাসে প্রকাশ্যে এসে আন্দোলনরত শিক্ষার্থীদের তোপের মুখে পড়েন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তিনি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন।

এসময় শিক্ষার্থীদের দাবি সরকারের উচ্চমহলের কাছে পৌছে দিয়েছেন বলে দাবি করেন তিনি। এছাড়া শিক্ষার্থীদের দাবি শিগগিরই পূরণ করারও আশ্বাস দেন। বলেন আমি দাবী পুরণের চেষ্ঠা করবো।

যদিও আন্দোলনকারী শিক্ষার্থীরা ভিসির কথায় আশ্বাস্ত হতে পারেননি। তারা আবার ভিসির কার্যালয়ের ভিতরে ঢুকিয়ে গেইটে তালা ঝুলিয়ে দেয়। এসময় বিভিন্ন হলের প্রভোস্ট সহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।