জবি ফিন্যান্স বিভাগের এলামনাইয়ের নতুন কমিটি


Published: 2020-02-19 21:40:32 BdST, Updated: 2020-03-30 11:51:08 BdST

জবি লাইভঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ফিন্যান্স বিভাগে প্রথমবারের মত এলামনাই এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। এতে মোঃ শরিফুল ইসলাম সোহেল (১ম) সভাপতি, মাহাতাব অপু সিনিয়র সহ-সভাপতি (১ম) এবং ফয়েজ উদ্দিন (২য়) সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার বিভাগের ১২৮ তম একাডেমিক সভায় নব গঠিত কমিটির অনুমোদন দেওয়া হয়েছে বলে জানান চেয়ারম্যান প্রফেসর ড. মনজুর মুর্শেদ ভূঁইয়ার।

কমিটিতে অন্যাদের মধ্যে ফারজানা আফরিন (১ম), মিল্টন চন্দ্র পাল (১ম), শাহাদাত হোসেন সাদ (১ম), মোঃ ইমরান হোসেন (২য়), শহিদুল ইসলাম (২য়), মোঃ আল-আমিন (১ম) সহ-সভাপতি হিসেবে, আতা আলী (২য়), শেখ জয়নাল আবেদিন রাসেল (৩য়), কাজী বাসেত (৩য়) যুগ্ম-সম্পাদক হিসেবে এবং মোঃ ওয়াহেদুজ্জামান সুমন (১ম) কোষাধক্ষ্য হিসেবে নির্বচিত হয়েছেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে সোহেল রানা (৩য়), ইমরান আহমেদ (৪র্থ), আজমির হোসেন অপূর্ব (৪র্থ) নির্বাচিত হয়েছেন।

কমিটিতে দপ্তর সম্পাদক ফয়সাল আহমেদ (৪র্থ), সাংস্কৃতিক সম্পাদক মোঃ মাঞ্জুর হোসেন রাব্বি (১ম), গণমাধ্যম ও প্রকাশনা সম্পাদক এবিএম পাভেল (৫ম), আন্তঃযোগাযোগ ও সদস্যপদ সম্পাদক শহীদুল্লাহ কায়সার (৪র্থ), সমাজ কল্যাণ সম্পাদক নুরুজ্জামান সিকদার (১ম), ক্রীড়া সম্পাদক আবদুল্লাহ-আল-মামুন (৬ষ্ঠ), আন্তর্জাতিক সম্পাদক তৌফিকুল ইসলাম (২য়)।

শিক্ষা এবং প্রশিক্ষণ সম্পাদক আব্দুল্লাহ লিখন (১ম), আইসিটি সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম জনি (৩য়), আইন সম্পাদক নিগার সুলতানা ঝিলিক (২য়), পরিকল্পনা ও অনুষ্ঠান সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ শাকিল (৭ম), লাইব্রেরী সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন (৩য়), আপ্যায়ন সম্পাদক সজীব আহমেদ (৫ম) সহ বিভিন্ন পদে মোট ৬১ জন নির্বাচিত হয়েছেন।

নবাগত কমিটির সভাপতি মো. শরিফুল ইসলাম বলেন, এলামনাই এসোসিয়েশনের মাধ্যমে আমরা সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি করতে চাই। সেই সাথে বিভাগের সকল শিক্ষার্থীরা একে অপরকে সহযোগীতার মাধ্যমে ফিন্যান্স বিভাগকে একটি আদর্শ বিভাগ পরিচিতি করতে চাই।

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।