করেনাক্রান্ত ভাইকে দেখতে গিয়ে করোনায় যুব উন্নয়ন কর্মকর্তার মৃত্যু


Published: 2020-05-28 19:41:01 BdST, Updated: 2020-07-13 08:38:18 BdST

লাইভ প্রতিবেদকঃ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস যেন ক্রমশ আরো প্রাণঘাতি হয়ে উঠছে। বেড়েই চলেছে এর বিস্তার। এবার মরণঘাতি এই ভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লার হোমনা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নাজমুন নাহার।

জানা গেছে, তিনি বৃহস্পতিবার ঢাকার একটি বেসরকারি হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা বিষয়টি নিশ্চিত করে জানান, ছুটিতে থাকাবস্থায় ঢাকায় তার করোনাক্রান্ত ভাইকে দেখতে গিয়েই তিনি করোনায় আক্রান্ত হন। প্রতিদিনই তিনি হোমনায় অফিস করে আবার ঢাকায় ফিরে যেতেন।

নাজমুন নাহার বেশ কিছুদিন ছুটিতে ছিলেন। তার স্বামী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বর্তমানে তারা সবাই করোনায় আক্রান্ত। নাজমুন নাহার ২০১০ সালে হোমনায় চাকুরিতে যোগ দেন।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা মজিদ, ইউএনও তাপ্তি চাকমা, ভাইস চেয়ারম্যান মহসীন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার রীনাসতহ উপজেলা পািরষদের সকল কর্মকর্তা-কর্মচারীরা গভীর শোক প্রকাশ করেছেন।

ঢাকা, ২৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।