শ্বাসকষ্টে ভিকারুননিসার শিক্ষিকার মৃত্যু


Published: 2020-06-04 15:12:20 BdST, Updated: 2020-07-06 17:49:36 BdST

লাইভ প্রতিবেদকঃ শ্বাসকষ্টে মারা গেলেন রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ইংলিশ ভার্সনের শিক্ষিকা তাজিম বিনতে রহমান (৪০) (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

বুধবার বিকালে রাজধানীর ধানমন্ডির আয়শা মেমোরিয়াল হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। জানা যায়, একইদিন এশার পর তার মরদেহ শাহজাহানপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

ভিকারুননিসার বেইলি রোডের প্রধান শাখার ইংলিশ ভার্সনের শিক্ষিকা ছিলেন তাজিম রহমান। দীর্ঘদিন ধরে তিনি এ প্রতিষ্ঠানে শিক্ষকতা করে আসছিলেন। সংশ্লিষ্টরা জানিয়েছেন, গত ২৫ মে একটি কন্যাসন্তানের জন্ম দেন তাজিম রহমান।

সেদিন শ্বাস-প্রশ্বাসের সমস্যা হওয়ায় তাকে রাজধানীর বেশ কয়েকটি নামিদামি হাসপাতালে নেওয়া হলেও ভর্তি নেয়নি। এরপর এ দিন বিকালে ধানমন্ডির আয়শা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। রাতে অপারেশনের মাধ্যমে তার কন্যাসন্তান জন্ম নেয়।

তাজিম রহমানের পরিবারের স্বজনরা জানান, তার মরদেহ বুধবার রাতে রাজধানীর শাহজাহানপুর কবরস্থানে বাদ এশা দাফন করা হয়েছে।

অধ্যাপক ফওজিয়া জানান, সন্তান প্রসবের পর কয়েকদিন সুস্থই ছিলেন তাজিম রহমান। তিনি আয়শা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল রাতে তার শ্বাসকষ্ট শুরু হলে ভেন্টিলেটরের মাধ্যমে তাকে শ্বাস নেওয়ার ব্যবস্থা করা হয়। এরপর বুধবার বিকালে চিকিত্সকরা তাকে মৃত ঘোষণা করেন। তার করোনা পরীক্ষা করা হলে ফলাফল নেগেটিভ আসে।

ঢাকা, ০৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।