কচুয়ায় ধর্ষণের পর স্কুলছাত্রী খুন, গ্রেফতার ২


Published: 2020-08-04 16:21:53 BdST, Updated: 2020-09-19 12:08:54 BdST

লাইভ প্রতিবেদকঃ চাঁদপুরের কচুয়ায় ধর্ষণ শেষে খুন করা হয়েছে এক স্কুলছাত্রীকে। নবম শ্রেণিতে পড়ুয়া এই ছাত্রী খুনের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে গ্রেফতার আসামি সজিব হোসেন ও নূর আলমকে রিমান্ডের আবেদন জানিয়েছে আদালতে পাঠানো হয়েছে।

জেলার কচুয়া উপজেলার বড় হায়াতপুর গ্রামের এক প্রবাসীর মেয়ে (১৫) গত শুক্রবার বাড়ির পাশের বিলে গরুর ঘাস কাটতে যায়। এরপর সে নিখোঁজ হয়। ঘটনার দুদিন পর পাশে খালের তার লাশ পাওয়া যায়।

এই ঘটনায় তার মামা কচুয়া থানায় একটি হত্যা মামলা করেন। সেই মামলার প্রেক্ষিতে গত সোমবার বড় হায়াতপুর গ্রামের আমির হোসেনের ছেলে সজিব হোসেন (২০) ও মনির হোসেনের ছেলে নুর আলমকে (১৮) পুলিশ গ্রেফতার করে।

এ বিষয়ে কচুয়া থানার ওসি মো. ওয়ালী উল্লাহ জানান, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। এই বিষয় মঙ্গলবার দুপুরে কচুয়ায় থানায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

গ্রেফতারকৃতদের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ঢাকা, ০৪ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।