'কর্পোরেট সিমুলেশন প্রোগ্রাম' ১ম সিজনের সমাপ্তি টানলো ব্লাক ব্রেইনস


Published: 2020-08-05 21:07:58 BdST, Updated: 2020-09-24 18:24:27 BdST

লাইভ প্রতিবেদকঃ ব্লাক ব্রেইনস প্রথম বারের মত আয়োজন করে কর্পোরেট সিমুলেশন প্রোগ্রাম। তারা ১ম সিজন সফলতার সাথে শেষ করেছেন । ৫ই আগষ্ট ১ম সিজনের সকল কার্যক্রমের আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষনা করেন ব্লাক ব্রেইনস এর প্রতিষ্ঠাতা ও ব্যাবস্থাপনা পরিচালক এস.এম. আব্দুল্লাহ আল মুসতাইন।

১ম সিজনের সফলতা ও ব্যাপক সাড়া পেয়ে ইতিমধ্যে ২য় সিজনের জন্য আবেদনপত্র গ্রহন করা শুরু করেছে ব্লাক ব্রেইনস। তাদের সহকারী ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ মুনতাসির উল হামিদ ক্যাম্পাসলাইভ-২৪ কে জানান, ৫ থেকে ১০ ই আগষ্ট পর্যন্ত আবেদন পত্র সংগ্রহ চলবে। আবেদন পত্র বাছাই করার পর নির্বাচিতদের মধ্যে থেকে ভার্চুয়াল ইন্টারভিউ এর মাধমে ২৪ জনকে ২য় সিজন এর জন্য গ্রহন করা হবে।

২য় সিজন পরিচালনার দায়িত্বে থাকবেন, তাহমিদা সুলতানা (তুলি), রবিন ফাহাদ খান ও ওয়ালিউল ইসলাম সায়র। পরিচালকদের পাশাপাশি ৬ জন অফিসার ইন চার্জ, আফসানা সুলতানা শিমু, আশিকুর রহমান, রাদিয়া বিশ্বাস দিয়া, মিরাজ রহমান নিলয়, মোঃ আবু সাদাত ও নীরুপমা রায় তাদের সহযোগীতা করবেন। এছাড়া ৫ জন উপদেষ্টা ও ৬ জন মেন্টর রয়েছেন যারা ইন্টার্নদের দক্ষতা উন্নয়ন ও তত্বাবধানে কাজ করবেন।

তাহমিদা সুলতানা, রবিন ফাহাদ খান ও ওয়ালিউল ইসলাম সায়র । ৫ আগষ্ট অনলাইনে এক সংবাদ সম্মেলন করেন। তারা তাদের পরবর্তী সিজনের কর্মপরিকল্পনা ও সময়সীমা সম্পর্কে ধারনা দিয়ে একটি বিবৃতি প্রকাশ করেন। মানবসম্পদ পরিচালক তাহমিদা সুলতানা তুলি ১ম সিজনের ইন্টার্নদের সার্টিফিকেট প্রদান করেন এবং তার বক্তব্যে তিনি জানান, ১৬ ই আগষ্ট ২০২০ এর মধ্যেই ২য় সিজনের আনুষ্ঠানিক সুচনা করতে চান তারা।

এবং তিনি প্রথম সিজনের মিডিয়া পার্টনার হিসেবে পাশে থাকার জন্য ক্যাম্পাস লাইভ ২৪ কে অশেষ ধন্যবাদ জানান। এসময় তাহমিদা সুলতানা ২য় সিজনের রেজিষ্ট্রেশনে অফিসিয়াল লিংক টি উম্মোচন করেন এবং অংশগ্রহনকারীদের উদ্দেশ্যে রেজিষ্ট্রেশন এর প্রক্রিয়া ব্যাখ্যা করেন।

রবিন ফাহাদ খান তার বক্তব্যে সকল মেন্টর ও এডভাইজর দের উদ্দেশ্যে একটি কৃতজ্ঞতা বার্তা প্রকাশ করেন এবং ২য় সিজনের পরিচালনা পর্ষদের পরিচয় প্রকাশ করেন। এবং সবশেষে ওয়ালিউল ইসলাম সায়র মিডিয়া পার্টনার ক্যাম্পাসলাইভ ২৪ কে একটি কৃতজ্ঞতা বার্তা প্রকাশের মাধ্যমে সংবাদ সম্মেলনের সমাপ্তি ঘোষনা করেন।

এর-ই মাধ্যমে কর্পোরেট সিমুলেশন পোগ্রাম এর ১ম সিজনের সমাপ্তি ও ২য় সিজনের সুচনা করলো ব্লাক ব্রেইনস। ব্লাক ব্রেইনস এর অভিনব প্লাটফর্মটি আচিরেই বাংলাদেশের সর্বত্র শিক্ষার্থীদের মধ্যে একটি নতুন আগ্রহের সঞ্চার ঘটাবে। আর কর্পোরেট সেক্টরে আগ্রহী শিক্ষার্থীদের জন্য তৈরি হবে নতুন একটি সেতু। সেই সম্ভাবনার কথাই বলেছেন সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ।

ঢাকা, ০৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।