চেলসি ছাড়ার ঘোষণা দিলেন উইলিয়ান


Published: 2020-08-10 14:35:16 BdST, Updated: 2020-09-22 23:13:15 BdST

স্পোর্টস লাইভ : অবশেষে চেলসি ছাড়ার আনুষ্ঠানিক ঘোষনা দিলেন উইলিয়ান। সাত বছর পর ব্লুজদের ছেড়ে যাবার বিষয়টি ভক্তদের উদ্দেশ্যে লেখা একটি চিঠিতে বেশ আবেগঘন ভাবে জানিয়েছেন এই ব্রাজিলিয়ান উইঙ্গার।

ইনস্টাগ্রামে এ সম্পর্কে উইলিয়ান লিখেছেন, ‘এখন সময় এসেছে অন্যত্র চলে যাবার। এখানে আমি চমৎকার সাতটি বছর কাটিয়েছি। ২০১৩ সালে আমি যখন চেলসি থেকে প্রস্তাব পেয়েছিলাম তখন বুঝতে পেরেছিলাম এই ক্লাবটি হচ্ছে সেই ক্লাব যেখানে আমার খেলা উচিৎ। এখন আমি নিশ্চিত যে সেটা আমার সেরা ক্যারিয়ারের সেরা সিদ্ধান্ত ছিল।

এই দীর্ঘ সময়ে বেশ কিছু আনন্দের মুহূর্ত এসেছে, কিছু কিছু দু:খের সময়ও ছিল। ক্লাবের হয়ে আমি শিরোপার স্বাদ পেয়েছি এবং প্রতিটি মুহূর্তই আমার জন্য অত্যন্ত গভীর ছিল।

শিরোপা জয় ছাড়াও আমি এখানে অনেক কিছু শিখেছি। এখানে আমার অনেক উন্নতি হয়েছে। ক্রমশই আমি নিজেকে আরো ভাল খেলোয়াড় ও ভাল একজন ব্যক্তি হিসেবে গড়ে তুলেছি। প্রতিটি ট্রেনিং সেশন, প্রতিটি ম্যাচ, ড্রেসিং রুমে কাটানো প্রতিটি মুহূর্ত আমাকে বিভিন্ন ধরনের শিক্ষা দিয়েছে।

৩২ বছরে পা রাখা উইলিয়ান আরো বলেছেন, ক্লাবে থাকাকালীন সময়ে তিনি একইসাথে ভালবাসা ও সমালোচনা দুটোই পেয়েছেন। যে কারনে সবসময় নিজের সেরাটা দিতে প্রস্তুত থাকতেন।

উইলিয়ান বলেন, ‘স্ট্যামফোর্ড ব্রীজে যেভাবে সমর্থকরা আমাকে স্বাগত জানিয়েছে তাতে আমি তাদের কাছে চির কৃতজ্ঞ। ক্লাবের পুরোটা সময় তারা আমাকে নি:স্বার্থ ভাবে সমর্থন দিয়ে গেছে। একইসাথে তারা সমালোচনাও করেছে, এটাই স্বাভাবিক। প্রতিটি ম্যাচে, প্রতিটি অনুশীলনে এ কারনেই আমি সেরাটা দিতে পেরেছি। চেলসির জার্সি গায়ে শেষ মুহূর্ত পর্যন্ত আমি নিজেকে উন্নত করার চেষ্টা করেছি।

এখন সময় এসেছে বিদায় জানানোর। আমি অবশ্যই সতীর্থদের দারুন মিস করবো। ক্লাবের প্রতিটি স্টাফকেও মিস করবো। তারা আমাকে নিজের ছেলের মত দেখেছে। একইসাথ ভক্তরাতো রয়েছেই। এখানে আমি যা পেয়েছি তাতে মাথা উঁচু করেই বিদায় নিচ্ছি।’

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।