''আমার চোখে বঙ্গবন্ধু'' প্রতিযোগিতা শুরু


Published: 2020-08-10 20:23:24 BdST, Updated: 2020-09-22 07:00:31 BdST

লাইভ প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গৌরোজ্জ্বল জীবন আলেখ্যকে ভিত্তি করে জাতীয় পর্যায়ে ভিন্নধর্মী সৃজনশীল প্রতিযোগিতার আয়োজন করেছে প্রিন্টওয়ালা.কম.বিডি।

"আমার চোখে বঙ্গবন্ধু'' প্রিন্টওয়ালা ন্যাশনাল নোলেজ অলিম্পিয়াড" শীর্ষক এই অনলাইন প্রতিযোগিতায় তিনটি ইভেন্টে সম্পূর্ণ বিনামূল্যে যেকেউ অংশগ্রহণ করতে পারবে। প্রতিযোগিতায় অংশ নেওয়া সেরা ৯ জন প্রতিযোগীর জন্য রয়েছে ক্রেস্ট, সার্টিফিকেট, বুকস এবং ইলেকট্রনিক গেজেট সহ আকর্ষনীয় সব পুরস্কার।

সোমবার (১০ আগস্ট) থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি চলবে ৩১ আগস্ট পর্যন্ত। বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সার্বিক সহযোগিতায় আয়োজিত এই প্রতিযোগিতার ইভেন্ট সমূহ হলো:

১। কন্টেন্ট রাইটিং (বঙ্গবন্ধুকে নিয়ে নিজের লেখা গল্প, কবিতা, রচনা, প্রবন্ধ)

২। ভিডিও মেকিং ( বঙ্গবন্ধুকে নিয়ে লেখা কবিতা আবৃত্তি, রচনা পাঠ, নিজস্ব অভিব্যাক্তির ভিডিও তৈরি)

৩। ক্রিয়েটিভ ডিজাইন (বঙ্গবন্ধু ও তার রাজনৈতিক জীবন নিয়ে পোস্টার ডিজাইন)।

প্রতিযোগিতার বিষয়ে প্রিন্টওয়ালা.কম.বিডি'র কো ফাউন্ডার লতিফুর রহমান লিমন ক্যাম্পাসলাইভকে বলেন, "শোকের মাস আগস্টে বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধুর জীবন ঘিরে এমন একটি প্রতিযোগিতা আয়োজন করতে পেরে আমরা গর্ববোধ করছি। এই প্রতিযোগিতার মাধ্যমে তরুণ প্রজন্ম বঙ্গবন্ধুর আদর্শ কে আরো দৃঢ় ভাবে ধারণ ও লালন করবে বলে বিশ্বাস রাখি।"

প্রতিযোগিতা সম্পর্কিত আরো বিস্তারিত তথ্য জানতে নিন্মের লিঙ্ক এ ভিজিট করুন। https://www.facebook.com/Printwala.com.bd

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।