নেত্রকোনায় সংঘর্ষে আহত কলেজছাত্রের মৃত্যু


Published: 2020-11-30 13:47:27 BdST, Updated: 2021-01-26 12:12:33 BdST

লাইভ প্রতিবেদকঃ নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় সংঘর্ষে আহত কলেজছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম আবু কালাম (২৬)। রোববার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

নিহত আবু কালাম উপজেলার মাসকা ইউনিয়নের কাওয়াকান্দা আলমপুর গ্রামের কালা মিয়ার ছেলে। জানা যায়, উপজেলার কাওয়াকান্দা আলমপুর গ্রামের কালা মিয়ার ছেলে আবু কালাম সরকারি হালটে (রাস্তায়) মাসকালাই বপন করেন।

প্রতিবেশী সিদ্দিক মিয়ার ছেলে হারেছ উদ্দিন আমন ধান মাড়াই করার জন্যে গেলো শুক্রবার দুপুরে মাসকালাই বপনকৃত ওই রাস্তা দিয়ে বোমা মেশিন (ইঞ্জিল চালিত যন্ত্র) নিতে চাইলে নিহত আবু কালাম বাধা দেয়ায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়ায়। এ সময় আবু কালাম ও তার বড় ভাই বিল্লাল মিয়া এবং হারেছ উদ্দিনসহ আরও কয়েকজন আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কেন্দুয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে আবু কালামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কালামকে রেফার্ড করেন। গতকাল রোববার বিকেল চারটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর খবরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে যান কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ। মৃত্যুর খবর নিশ্চিত করে কেন্দুয়া থানা ওসি কাজী শাহ নেওয়াজ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং আসামিদের ধরতে এলাকায় অভিযান চলছে।

ঢাকা, ৩০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।