যাত্রা শুরু করলো চবি অ্যারাবিক ডিবেটিং ক্লাব


Published: 2021-01-22 17:18:37 BdST, Updated: 2021-03-09 03:03:25 BdST

চবি লাইভঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আরবি বিভাগের শিক্ষার্থীদের সংগঠন চিটাগং ইউনিভার্সিটি অ্যারাবিক ডিবেটিং ক্লাবের যাত্রা শুরু হয়েছে। এতে সভাপতি হিসাবে মনোনীত হয়েছেন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী আমির হোসাইন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত আটটার দিকে এক ভার্চুয়াল আলোচনা সভায় নতুন কার্যকরী কমিটি ঘোষণা করেন সংগঠনের মডারেটর ও বিভাগের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. মুহাম্মদ ফরিদুদ্দিন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইয়াসমিন জান্নাত পারুল, যুগ্ম সম্পাদক মুঈনুল তালুকদার, সাংগঠনিক সম্পাদক নাসরিন আক্তার, অর্থ সম্পাদক ইয়াসির আরাফাত, বিতর্ক সম্পাদক (আরবি) নাইমুল ইসলাম, মুহাম্মদ আসাদুল্লাহ, মুবতাসিম ফুয়াদ (বাংলা), সাহিনা বিনতে আবেদীন (ইংরেজি), অনুষ্ঠান পরিকল্পনা সম্পাদক ইয়ামিন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামসুল আলম, গবেষণা সম্পাদক নওশীন সাদিয়া, দপ্তর সম্পাদক জাহিদ হাসান, ইকুয়িটি সম্পাদক মায়মুনা বেগম।

নতুন কমিটির সহ-সভাপতি ইয়াসমিন জান্নাত পারুলের সঞ্চালনায় ও সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, চিটাগং ইউনিভার্সিটি স্কুল অব ডিবেটের সাবেক অর্গানাইজিং সেক্রেটারি হাফেজ মুহাম্মদ বাশার ও মাস্টার্সের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম।

ঢাকা, ২২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।