কয়রায় ৫০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই


Published: 2021-01-23 23:12:33 BdST, Updated: 2021-02-28 16:07:12 BdST

কয়রা লাইভঃ মুজিববর্ষ উপলক্ষ্যে কয়রার অসহায় ভূমিহীন ও গৃহহীন ৫০টি পরিবারের মিলেছে মাথা গোঁজার ঠাঁই। যুগ যুগ ধরে যারা অন্যের জমিতে ঠিকানাবিহীন বসবাস করতো, সেইসব ভাগ্য বিড়ম্বিত ঠিকানা বিহীন অসহায় মানুষ গুলো খুুঁজে পেল আপন ঠিকানা।

সারা দেশের ন্যায় গতকাল ২৩ জানুয়ারি বেলা ১১ টায় কয়রা উপজেলা সম্মেলন কক্ষে শুরু হয় জমি ও গৃহ প্রদানের ভিডিও কনফারেন্স অনুষ্ঠান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী বক্তব্যের পরেই এক জাঁকজমক পূর্ণ পরিবেশের মধ্য দিয়ে উপজেলার ৫০টি পরিবারের কর্তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর মাধ্যমে হাতে তুলে দেওয়া হয় সরকার প্রদত্ত ২ শতক জমির কবুলিয়াত দলিল,খতিয়ান ও ২ কক্ষ বিশিষ্ট গৃহ। অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে তুলে দেওয়া হয় খুলনা জেলা প্রশাসক মোহাম্মাদ হেলাল হোসেন ও কয়রা উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস স্বাক্ষরিত সনদ।

উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ অফিসার কাজী মো. মোস্তাইন বিল্যাহ, প্রকৌশলী মো. ফজলুর রহমান, সাব-রেজিস্ট্রার দীপংকর দাশ, উপজেলা শিক্ষা অফিসার মোঃ হাবিবুর রহমান,

সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এ্যাড. কেরামত আলী, কপোতাক্ষ কলেজের অধ্যক্ষ অদ্রীশ আদিত্য মন্ডল, ইউপি চেয়ারম্যান বিজয় কুমার সরদার, আব্দুস সাত্তার পাড়, জি এম কবি সামছুর রহমান, মোহা. হুমায়ুন কবীর, সরদার নূরুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি,সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সুবিধাভোগী ৫০টি পরিবারের সদস্যবৃন্দ।

ঢাকা, ২৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওকে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।