উয়েফা চ্যাম্পিয়ন্স লীগে শেষ ষোলোতে বায়ার্ন-পিএসজি


Published: 2019-11-07 14:24:25 BdST, Updated: 2019-11-22 09:05:35 BdST

স্পোর্টস লাইভ: উয়েফা চ্যাম্পিয়ন্স লীগে ‘বি’ গ্রুপ থেকে শেষ ষোলোতে জায়গা করে নিলো জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ ও ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। অলিম্পিয়াকোসকে ২-০ গোলে হারিয়েছে টানা সাতবারের বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা।

জানা গেছে, অন্তর্বর্তীকালীন কোচ হানসি ফ্লিকের অধীনে এই ম্যাচ খেলেছিলো বায়ার্ন। আর পিএসজি ক্লাব ব্রুগের বিপক্ষে ১-০ গোলের জয় পায়। আগের দেখায় ব্রুগের মাঠে তাদের ৫-০ গোলে হারায় পিএসজি।

ম্যাচের শুরুর প্রথমার্ধে প্রতিপক্ষের জালে ১২টি শট নিয়েও গোলের দেখা পায়নি স্বাগতিকরা। পোলিশ স্ট্রাইকার লেভানদোভস্কি বায়ার্নকে ১-০ গোলে লিড এনে দেন। বায়ার্নের হয়ে বুন্দেসলিগা ও চ্যাম্পিয়ন্স লিগ মিলে চলতি মৌসুমে ১৪ ম্যাচ খেলে সবকটিতেই জালের দেখা পেলেন লেভানদোভস্কি।

ম্যাচের ২২তম মিনিটে আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দির গোলে এগিয়ে যায় পিএসজি। ম্যাচের ৫০তম মিনিটে ক্লাব ব্রুগের স্ট্রাইকার ওকেরেকে পিএসজির গোলরক্ষক কেইলর নাভাসকে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন।

তবে খেলার ৭৪তম মিনিটে পিএসজির অধিনায়ক থিয়াগো সিলভা প্রতিপক্ষকে পেনাল্টি উপহার দেন। কিন্তু নাভাসের দৃঢ়তায় গোলহীন থাকতে হয় ক্লাব ব্রুগকে। ৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে আছে পিএসজি।

ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।