সাকিব কন্যা আলায়নার জন্মদিনে আবেগঘন স্ট্যাটাস


Published: 2019-11-08 15:13:32 BdST, Updated: 2019-12-08 16:19:36 BdST

স্পোর্টস লাইভ: বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের একমাত্র মেয়ে আলায়না হাসান অব্রি। ২০১৫ সালের ৮ নভেম্বর সাকিব আল হাসান ও উম্মে শিশির আহমেদের কোলজুড়ে পৃথিবীতে এসেছিল ছোট্ট আলায়না। সকলের মুখে হাঁসি ফুটিয়ে আজ ৪ বছরে পা রেখেছেন সাকিব কন্যা আলায়না।

নিজের মেয়ের জন্মদিনের পুরোটা সময় পরিবারের সঙ্গেই রয়েছেন সাকিব আল হাসান। পারিবারিক নানা উৎসব আয়োজনের মধ্য দিয়ে মেয়ের সঙ্গে সময় কাটাবেন সাকিব।জীবনের সবচেয়ে বড় উপহার এবং সবচেয়ে আনন্দের ঘটনাই হলো আলায়নার জন্ম।

এবার আলায়নার চতুর্থ জন্মদিন উপলক্ষ্যে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের একটি স্ট্যাটাসে সাকিব জানিয়েছেন, 'আমার জীবনকে জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমার জীবনের সূর্যের আলো। আমার জীবনের সবচেয়ে বড় সুখের উৎস। পৃথিবীর অন্য যেকোনো কিছুর চেয়ে বেশি ভালোবাসি তোমাকে।'

সাকিবের ফেসবুকের একটি স্ট্যাটাসে

 

সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরও ফেসবুকে পৃথক ছবি আপলোড করেছেন কন্যা আলায়নার জন্মদিনে। যেখানে তিনি লিখেছেন, 'পৃথিবীর সবচেয়ে সুন্দর মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা। আমাদের পৃথিবীতে তুমি অনেক ভালোবাসা এনে দিয়েছো। যা শব্দে বর্ণনা করা সম্ভব নয়। আমরা তোমাকে পৃথিবীর অন্য যেকোনো কিছু চেয়ে বেশি ভালোবাসি।'

ঢাকা, ০৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।