কলকাতার পথে বাংলাদেশ দল...


Published: 2019-11-19 13:10:11 BdST, Updated: 2019-12-11 16:57:44 BdST

স্পোর্টস লাইভঃ ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ইনিংস ব্যবধানে হারতে হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলকে। গত বৃহস্পতিবার শুরু হওয়া সেই ম্যাচের সমাপ্তি ঘটে গত শনিবার। অর্থাৎ ৫ দিনের ম্যাচ ৩ দিনেই শেষ হয়ে গিয়েছে।

ইন্দোরে দুই দলের আবাসন এবং কলকাতা সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে যাওয়ার বিমান ব্যবস্থা করা ছিলো ৫ দিনরে হিসেব করেই। যার ফলে বাংলাদেশ ও ভারতকে শনিবার দিন ম্যাচ শেষ হলেও বাড়তি দুই দিন ইন্দোরেই কাটাতে হয়েছে।

১ম ম্যাচে ৩ দিনে হেরে যাওয়ার কারণে বাঁকি দুই দিনে ইন্দোর থেকেই গোলাপি বলের অনুশীলন শুরু করে দিয়েছিল বাংলাদেশ দল। কিন্তু দুই দিন অনুশীলন করার পরে বিরতি এলো আজ।

কারণ এবার তাদের যেতে হচ্ছে কলকাতায়, শেষ ম্যাচ খেলার জন্যে। আর সেখানে ভারত ও বাংলাদেশের প্রথম দিবারাত্রির ম্যাচ উপলক্ষ্যে নানাবিদ আয়োজনের ব্যবস্থা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ও বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশন (সিএবি)।

আজ গোলাপি বলের টেস্ট খেলতে ভারতীয় সময় ১১টা ৪০ মিনিটের (বাংলাদেশ সময় দুপুর ১২টা ১০) ফ্লাইটে ওঠার কথা ছিলো বাংলাদেশ দলের। তবে জানা যায় তাদের ফ্লাইট ইন্দোরে বিলম্বিত হয়েছে।

সে কারণে নির্ধারিত সময়ে যাত্রা শুরু করতে ব্যর্থ মুশফিক-মাহমুদউল্লাহরা। আকাশপথে ইন্দোর থেকে কলকাতা পৌঁছতে সময় লাগে ২ ঘণ্টা। যা থেকে ধারণা করা যাচ্ছে বাংলাদেশ সময় দুপুর ৩টার মধ্যেই বাংলাদেশ দল কলকাতায় অবস্থান করবে।

ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।