বঙ্গবন্ধু জাতীয় নারী হ্যান্ডবলের ফাইনালে বিজেএমসি-আনসার


Published: 2020-01-20 17:54:44 BdST, Updated: 2020-02-23 00:59:36 BdST

স্পোর্টস লাইভ : বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ‘বঙ্গবন্ধু ৩০তম জাতীয় নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপ’ এর ফাইনালে উন্নীত হয়েছে বিজেএমসি ও বাংলাদেশ আনসার। আগামীকাল বিকেল ৩টায় অনুষ্ঠিত ফাইনালে গত আসরের শীর্ষ দুই দল একে অপরের মোকাবেলা করবে।

ফাইনাল শেষে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার প্রদান করবেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এক্সিম ব্যাংক লি: এর ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলি মিয়া।

সোমবার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার ৩৯-১৭ গোলে নওগাঁ জেলাকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করেছে। প্রথমার্ধে বিজয়ী দল ১৮-১১ গোলে এগিয়ে ছিল।

অপর সেমিফাইনালে বিজেএমসি ৩৮-১৪ গোলে জামালপুর জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। প্রথমার্ধে বিজয়ী দল ১৬-০৮ গোলে এগিয়ে ছিল। আগামীকাল মঙ্গলবার ফাইনালের আগে দুপুর ১২টা ৩০ মিনিটে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে জামালপুর ও নওগাঁ জেলা।

ঢাকা, ২০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।