মাশরাফির শেষ ম্যাচে দুর্দান্ত সূচনা, দর্শকের ঢল সিলেটে


Published: 2020-03-06 15:27:21 BdST, Updated: 2020-04-06 17:57:44 BdST

লাইভ ডেস্কঃ একজন মাশরাফির অধিনায়কত্বের ইতি আজ। তাই বোধয় তার শেষ ম্যাচের সাক্ষী হতে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে উপচে পরা ভির ক্রিকেট প্রেমিদের। ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফির অধিনায়কত্বের ইতি টানার ইতিহাসের পাশে লেখা থাকবে স্টেডিয়ামটির নাম।

এই মুহুর্তে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ খেলছে টাইগাররা। আর এই ম্যাচে শেষবারের মতো বাংলাদেশ দলের অধিনায়কত্ব করছেন ক্রিকেটের ‘লিজেন্ড হিরো’ মাশরাফি বিন মর্তুজা।

ম্যাশ’র শেষ ম্যাচটির স্মৃতি ধরে রাখতে কেবল সিলেট নয়, দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে এসেছেন মাশরাফি ভক্তরা। শেষ ম্যাচ রাঙাতে দর্শক ঢল সিলেট স্টেডিয়ামে।

কিন্তু শেষ বারের মতো তিনি টসে জিতলেন না। তবে টস জিতে সবাইকে অবাক করে দিয়ে বাংলাদেশকেই ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছে জিম্বাবুয়ে অধিনায়ক শন উইলিয়ামস।

আমন্ত্রণ পেয়ে ব্যাট করতে নেমে দুর্দান্ত সূচনা করেছে বাংলাদেশ দলের দুই ওপেনার তামিম ইকবাল এবং লিটন দাস। দু’জনই আগের দুই ম্যাচে খেলেছেন দুর্দান্ত দুটি সেঞ্চুরির ইনিংস। প্রথম ম্যাচে লিটন অপরাজিত ১২৬ এবং দ্বিতীয় ম্যাচে তামিম খেলেন ১৫৮রানের ইনিংস।

এই দুই ব্যাটসম্যান একসঙ্গে জ্বলে ওঠা মানে প্রতিপক্ষের বারোটা বাজানো। দু’জনই আজ একসঙ্গে জ্বলে উঠলেন জিম্বাবুয়ে বোলারদের বিপক্ষে।

ঢাকা, ০৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।