বাবা হারালেন দেশসেরা গলফার সিদ্দিকুর


Published: 2020-04-02 15:54:05 BdST, Updated: 2020-06-03 08:54:03 BdST

স্পোর্টস লাইভঃ করোনা ভাইরাস প্রতেরোধে দেশে খেলাধুলার কার্যক্রমন থমকে গেছে। সবাই এখন নিজের বাসায় বন্দি সময় পার করছেন। আর এমন পরিস্থিতিতে সব টুর্নামেন্ট বাতিল হওয়ায় ঘরবন্দি গলফার সিদ্দিুকুর রহমানও। এই অবস্থার মধ্যেই হারালেন বাবাকে।

জানা গেছে, কয়েকদিন অসুস্থ থাকার পরে কিছুটা স্বাভাবিক হয়ে উঠেছিলেন সিদ্দিকুর রহমানের বাবা মোহাম্মদ আফজাল হোসেন। কিন্তু বুধবার রাতে আবারও হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে দেশসেরা এই গলফারের বাবা পৃথিবীর মায়া ত্যাগ করে পাড়ি জমান ওপারে।

মিরপুরের মাটিকাটার বাসায় ৭৫ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুর সময় আফজাল হোসেন স্ত্রী ফিরোজা বেগম ও ৪ ছেলে রেখে গেছেন। বৃহস্পতিবার সকালেই জানাজা শেষে মিরপুরের মানিকদি করবস্থানে দাফন করা হয়েছে আফজাল হোসেনকে।

সিদ্দিকুরের স্ত্রী সামাউন আঞ্জুম জানান, ‘আমার শ্বশুর কিছুদিন অসুস্থ ছিলেন। তারপর সুস্থ হয়ে ভালোই ছিলেন তিনি। আমাদের সঙ্গে কথা-বার্তা হতো। কিন্তু গতকাল রাতে খাবার খাওয়ার সময় হঠাৎ কী থেকে কী যেন হয়ে গেল। আমরা তাকে মাদারীপুরের গ্রামের বাড়িতে দাফন করতাম। কিন্তু করোনার কারণে বর্তমানে সৃষ্ট হওয়া পরিস্থিতির কারণে মানিকদি কবরস্থানে দাফন করা হয়েছে।’

ঢাকা, ০২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।